১৬ মে, ২০২৪

Dhoni: ধোনির ট্যাবে ক্যান্ডি ক্রাশ দেখে যা করলেন নেটিজেনরা, বিবৃতি জারি গেম কতৃপক্ষের
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-26 15:53:34   Share:   

'একটাই তো হৃদয়, আর কতবার জিতবেন?' ভারতীয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) জন্যই এই শব্দবন্ধগুলি সাধারণত প্রয়োগ করে থাকেন ভক্তরা। খেলার ময়দানে হোক কিংবা ব্যক্তিগত মুহূর্তযাপনে, তারকার ভাবভঙ্গি দর্শকদের মন জিতে নেয়। সম্প্রতি তারকা কোনও এক সফরের জন্য বিমান (flight) পরিষেবা নিয়েছেন। আসনে বসে থাকা ধোনিকে দেখে মনেই হবে না তিনি ক্রিকেট জগতের মহীরুহ। বিমানের ভিতরের সফরের একটি ছোট্ট ভিডিও ভাইরাল হতেই লাভ হল এক গেমিং সংস্থার।

নেট মাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছিল, ধোনির ট্যাবে জ্বলজ্বল করছে জনপ্রিয় খেলা ক্যান্ডি ক্রাশ। সেই ভিডিও দেখেই উত্তেজিত হয়ে পড়েছিলেন ধোনি ভক্তরা। ধোনি যে গেমটি খেলছেন, সেটি খেলতে চেয়ে শুরু হয় দেদার ডাউনলোড। অবশেষে ক্যান্ডি ক্রাশ কর্তৃপক্ষের সামাজিক মাধ্যম থেকে ধোনির ভিডিও আপলোড করে লেখা হয়েছে, '৩ ঘন্টায় প্রায় ৩৫ লক্ষ ডাউনলোড। ধন্যবাদ ক্রিকেটের লেজেন্ড ধোনি। আমরা আপনার কারণেই ভারতে চর্চিত।'

p style="text-align: justify; ">ধোনির ওই সফরের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। বিমানের সেবিকা ক্রিকেট তারকার কাছে চকোলেটের একটি ট্রে নিয়ে গিয়েছিলেন। তবে ধোনি সেখান থেকে একটিও চকোলেট তোলেননি। বদলে একটি খেঁজুরের প্যাকেট নিয়েছিলেন। নিজেকে ফিট রাখার জন্য যে ধোনি কঠোর নিয়মাবলী মেনে চলছেন সেই প্রমাণ পাওয়া গিয়েছে আরও একবার।




Follow us on :