২৭ এপ্রিল, ২০২৪

Shubhman: এবার বলিউডের এক প্রযোজকের মেয়ের সঙ্গে শুভমনের সম্পর্কের গুঞ্জন, ছবিতে ও কে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-24 18:24:51   Share:   

যত দিন যাচ্ছে শুভমন গিলের (Shubhman Gill) প্রেম জীবন নিয়ে ততই চর্চা বাড়ছে। খেলার (Cricket) ময়দানে যেমন চার ছয় হাকাচ্ছেন, ঠিক তেমন ভাবেই তাঁর ব্যক্তিগত জীবনও যে বর্ণময়, সেই ধারণা অনেকের মনেই। সামাজিক মাধ্যমে শুভমনের মহিলা ভক্ত অনেক, তাঁকে প্রকাশ্যে দেখতে পেলেই যেন মহিলারা ধেয়ে যান তাঁর দিকে। ব্যক্তিগত জীবনে গিল কাকে ডেট করছেন তা জানতে আগ্রহী ভক্তকূল। এবার তাঁর সঙ্গে নাম জড়াল আরও এক ষ্টার কিডের।

তবে এই প্রথম নয়, গুঞ্জন ছিল শচীন তেন্ডুলকার কন্যা সারাকে ডেট করছেন শুভমন। একই রেস্তোরাঁয়, একই দিনে, অপরিবর্তিত রেস্তোরাঁ পরিবেশে তাঁদের দুজনের ছবি নিয়ে চর্চা হয়ে গিয়েছে কয়েক দফা। অন্যদিকে সইফ আলি খান ও অমৃতা সিং-এর কন্যা সারার সঙ্গে তাঁর প্রেমের গুজব রটে। এক নেটিজেন তাঁদের রেস্তোরাঁয় একসঙ্গে বসে থাকতে দেখে সেই মুহূর্তের ভিডিও করেন।নিমেষেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। এক ইন্টারভিউতে শুভমনকে, অভিনেত্রী সারার সঙ্গে প্রেম করছেন কিনা জিজ্ঞেস করাতে তিনি উত্তরে বলেন, 'হয়তো হ্যাঁ, হয়তো না। ' তাঁর এই উত্তরে জল্পনার পলে হাওয়া লাগে। এবার আবারও তাঁকে নিয়ে নতুন জল্পনা।

এবার পরিচালক বিধু চোপড়ার মেয়ে জুনি চোপড়া শুভমনকে নিয়ে লিখলেন। সম্প্রতি এক পুরস্কার প্রদান অনুষ্ঠানে গিয়েছিলেন শুভমন। সেখানে উপস্থিত ছিলেন জুনি। দুটি পুরস্কার পান শুভমন। এই ট্রফি দুটি হাতে ছবি পোস্ট করে জুনি লেখেন, 'অভিনন্দন শুভমন এই ট্রফিগুলি জেতার জন্য। ধন্যবাদ আমাকে এই ট্রফিগুলি ধরতে দেওয়ার জন্য। ভালোবাসি, গর্বিত।' শুভমনকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরাও। একইসঙ্গে প্রশ্ন তুলছেন তাঁরা কি কেবলই বন্ধু ! নাকি শুভমনের মনের নাগাল পেয়েছেন জুনি?


Follow us on :