১৪ মে, ২০২৪

Virat: চিন্নাস্বামী দেখল 'স্বামী'-র প্রেম, স্ত্রী অনুষ্কাকে মাঠ থেকেই ফ্লাইং কিস বিরাটের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-24 11:07:42   Share:   

বলিউড ও খেলার জগতের অন্যতম পাওয়ার কাপল বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তাঁদের প্রেম একসময় বেশ চর্চিত ছিল। বিরাট -অনুষ্কার প্রেমের শুরু খুব একটা খুব একটা ভালো চোখে দেখেনি সমাজ। বিরাট ময়দানে নামলেই তাঁকে চিয়ার আপ করতে স্টেডিয়ামে উপস্থিত থাকতেন অনুষ্কা। সেসময় ফর্মে ছিলেন না বিরাট। ফলে তাঁর ক্রমাগত খারাপ পারফরমেন্সের প্রভাব গিয়ে পড়ত অনুষ্কার উপর। বিরাট ভক্তদের অনেকে অনুষ্কাকে 'আনলাকি' বলেও আখ্যা দিয়েছিলেন। তাঁদের বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়েছিল। কিন্তু সকলকে এক প্রকার চমকে দিয়ে ২০১৭ সালের ১১ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন দুই তারকা।

বর্তমানে দাম্পত্য জীবন বেশ আনন্দে কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা। তাঁদের আদরের সন্তান ভামিকার সঙ্গেও অভিভাবকত্ব উদযাপন করছেন দম্পতি। আজও বিরাট মাঠে নামলে অনুষ্কাকে দেখা যায় গ্যালারিতে।  তাঁদের ভালোবাসার আভাস পান অনেকেই। বাড়ির চার দেওয়ালের ত্রিসীমানা পেরিয়ে এবার তাঁদের প্রেমের সাক্ষী থাকল ময়দান।

রবিবার আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং রাজস্থান রয়্যালস। বিরাটের নেতৃত্বে ব্যাঙ্গালুরু, রাজস্থানকে ৭ উইকেটে হারান। সেই ম্যাচেই একটি দুর্দান্ত ক্যাচ ধরেন বিরাট। সেই আনন্দে অনুষ্কার দিকে ছুঁড়ে দেন উড়ন্ত চুমু। সেই দেখে অনুষ্কাও একই প্রতিক্রিয়া দেন।  এই মুহূর্তের প্রশংসা নেট দুনিয়া জুড়ে।


Follow us on :