০২ মে, ২০২৪

Kohli: বিরাট যখন মাঠে, তাঁর রুমে ঢুকে সামগ্রির ভিডিওগ্রাফি অত্যুৎসাহীদের! ক্ষুব্ধ কিং কোহলি
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-31 19:02:26   Share:   

বিরাট সমস্যায় বিরাট(Virat kohli)। আমজনতার দুয়ারে কিং বিরাটের অন্দরমহল। সৌজন্যে অত্যুৎসাহী ভক্ত আর সোশ্যাল মিডিয়া (Social Media)। টি টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2022) খেলতে অস্ট্রেলিয়াতে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। রোহিত, হার্দিকরা শেষ ম্যাচ খেলেছেন পার্থে। ওখানেই ক্রাউন টাওয়ার হোটেলে ছিল টিম ইন্ডিয়া।

অভিযোগ, মাঠে ছিলেন বিরাট। ওই সময় হোটেলের ফাঁকা ঘরে ঢুকে কেউ বানিয়ে ফেলেন ভিডিও। ব্যাট, বুট, জুতো, জামা-কাপড়, চশমা ,টুপি, ডায়রি এমনকি ওয়ার্ডরোবের দৃশ্য রয়েছে ভিডিওতে। ব্যস, আর যায় কোথায়। মুহূর্তে ভাইরাল ওই ভিডিও। বিরাটের নজরে আসতে দেরি হয়নি। প্রচন্ড ক্ষুব্ধ হন তিনি। প্রোটিয়া ম্যাচের পর হোটেলে ফিরে সোশ্যাল সাইটে পোস্ট করেন তিনি। এই ধরণের ভিডিও তাঁর গোপনীয়তা ক্ষুন্ন করেছে। হোটেলের রুমে এমনটা হলো কি করে? প্রশ্ন তুলেছেন তারকা ক্রিকেটার।

বিরাটের স্ত্রী তথা সিলভার স্ক্রিনের তারকা অনুষ্কা শর্মাও ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি নিন্দা করে কড়া পোস্ট করেছেন। সব মিলিয়ে হাওয়া গরম। হোটেল কর্তৃপক্ষ চেষ্টা করছে কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত সেটা খুঁজে বার করার। ভিডিওতে দেখা গিয়েছে,  যারা ভিডিওটি বানিয়েছিলেন, তাঁরা কোট-প্যান্ট পরে রয়েছেন। পোশাক দেখে মনে হচ্ছে, তাঁরা হোটেলেরই কর্মী। যদিও এব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

এই ঘটনায় তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন বিরাট।পাশাপাশি তিনি আতঙ্ক প্রকাশও করেছেন। সেই ভিডিও শেয়ার করে কোহলি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘আমি জানি,  অনুগামীরা সবসময় তাঁদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, তাঁর সঙ্গে দেখা করতে চান। আমি তাঁদের সমর্থন করি। কিন্তু এই ভিডিও দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেলের ঘরেই আমার গোপনীয়তা রক্ষা না হয়, তা হলে কোথায় আমার ব্যক্তিগত বিষয় রক্ষা হবে?’’

এই ঘটনায় যে তিনি চরম বিরক্ত, তা বুঝিয়ে দিয়েছেন কোহলি। লিখেছেন, ‘‘এই ধরনের ভালবাসা আমি চাই না। এভাবে কারও ব্যক্তিগত পরিসরে ঢোকা উচিত নয়। দয়া করে প্রত্যেকের ব্যক্তিগত পরিসরকে সম্মান করুন। তাঁদের বিনোদনের পণ্য করে তুলবেন না।’’

উল্লেখ্য, কয়েকদিন আগেই ঠান্ডা খাবার নিয়ে সমস্যায় পড়েছিল ভারতীয় দল। অনুশীলনের পর ঠান্ডা, শক্ত স্যান্ডউইচ দেওয়া হয়েছিল দলকে। ক্ষুব্ধ ভারতীয় দল খাবার প্রত্যাখ্যান করে। অভিযোগ করা হয় আইসিসির কাছে। সেই বিতর্ক মিটতে না মিটতেই ফের বিড়ম্বনা। সমস্যা কিছুতেই পিছু ছাড়ছে না। তারকা হবার জ্বালা কি কম?


Follow us on :