৩০ মে, ২০২৪

India: বিশ্বকাপের প্রথম ম্যাচেই টপ অর্ডারের ব্যর্থতা, তখন কি চলছিল ড্রেসিং রুমে!
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-09 15:59:55   Share:   

বিশ্বকাপের প্রথম ম্যাচেই সাফল্য । অজিদের হারিয়ে জয়ী হয়েছে ভারত। কিন্তু, একটা সময় ভারতের ২ রানে ৩ উইকেট দেখে হতাশ হয়ে পড়েছিলেন দেশবাসী। স্টেডিয়ামে হোক কিংবা টিভির ওপারে বসে থাকা সকলের চোখেমুখে তখন চিন্তার ছাপ। আর ঠিক সেইসময় ভারতের ড্রেসিংরুমে কী চলছিল জানেন ? ম্যাচ শেষের পর সব ফাঁস করলেন রবীন্দ্র জাদেজা।

অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা জানিয়েছেন, ভারত যখন ২ রানে তিন উইকেট খুইয়ে ফেলে, তখন ড্রেসিংরুমে একটা ছোট প্যানিক তৈরি হয়েছিল সকলের মধ্যে। তবে তা সামান্য কিছুক্ষণের জন্য। জাদেজা  বলেন, "যখন মাত্র কয়েক ওভারে তিন উইকেট পড়ে যায়, সেইসময় প্যানিক হওয়াটাও স্বাভাবিক। তবে বিরাট (কোহলি) এবং (কেএল) রাহুলের উপর ভরসা ছিল। তাই,আমি মনে করি কেউই তখন খুব বেশি হাইপার বা প্যানিক ছিল না। তবে হ্যাঁ, ভাগ্যক্রমে তাঁরা দুর্দান্ত খেলেছেন।"

জাদেজা এদিন ১০ ওভারে ২৮ রান দিয়ে তিনটি উইকেট নেন । নিজের বোলিং নিয়েও কিছু কথা বলেন । জাড্ডু বলেন, "পরিকল্পনা ছিল উইকেট সোজা বল করব। তারপর টার্ন হলে ভালো, আর না হলে তা আরও বেশি কার্যকর হতে পারে। সৌভাগ্য বশত, স্মিথের আউটে বল অনেক বেশি টার্ন হয়েছে। আমার মনে হয়েছিল, এটা পুরোপুরি টেস্ট ম্যাচের পিচ। সুতরাং, কোনও পরীক্ষায় না গিয়ে উইকেট সোজা বোলিং উচিত বলেই মনে হয়েছিল।"


Follow us on :