ব্রেকিং নিউজ
Tennis-player-Sania-Mirzas-retirement-date-announced
Sania: টেনিস ব্যাট তুলে রাখছেন সানিয়া মির্জা? কী বললেন টেনিস সুন্দরী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-07 13:17:31


'টেনিস ব্যাট তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছি'- টেনিস জগৎকে শীঘ্র বিদায় জানাতে এমনটাই মন্তব্য করলেন সানিয়া মির্জা। ফেব্রুয়ারি মাসেই টেনিসকে বিদায় জানাচ্ছেন তিনি। ২০২২ সালে ইউএস ওপেন খেলে বিদায় নেওয়ার কথা ছিল। তবে হাতে চোট পাওয়ার জন্য খেলা হয়নি সেই বছর, ফলতই পিছিয়ে যায় তাঁর অবসর নেওয়ার সময়।

তবে এবার ছ'বছরের গ্র্যান্ড স্ল্যাম জয়ী ভারতীয় টেনিস তারকা জানিয়েছেন দুবাই টেনিস প্রতিযোগিতা খেলেই বিদায় নেবেন তিনি। নিজের অবসর নেওয়ার ব্যাপারে সানিয়ার বক্তব্য, 'ভেবেছিলাম ইউএস ওপেন খেলে অবসর নেব। কিন্তু প্রতিযোগিতার আগেই ডান হাতের কনুইয়ে চোট পেয়েছিলাম। আমি সবসময় নিজের ইচ্ছে অনুযায়ী কাজ করি। চাইনি চোটের কাণে অবসর নিতে বাধ্য হই। ঠিক করেছিলাম খেলেই অবসর নেবো। তাই দুবাই টেনিস প্রতিযোগিতা খেলে র‍্যাকেট তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছি।' তিনি আরও জানিয়েছেন, মানসিকভাবে এখনও চনমনে থাকলেও শরীর এখন সঙ্গ দিচ্ছে না তাঁর।

মাঝেই শোনা গিয়েছিল সম্পর্কে ভাঙন ধরেছে সানিয়া এবং শোয়েব মালিকের। শোয়েব অন্য সম্পর্কে জড়িযে পড়ার কারণেই এই পরিস্থিতি। প্রসঙ্গত মেয়েদের ডাবলস ও মিক্সড ডাবলসে তিনটি করে গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন ভারতীয় টেনিস তারকা। ইউএস ওপেন খেলার সুযোগ না পেলেও এবার অবসর নেওয়ার সিদ্ধান্ত পাকা করেছেন ভারতের টেনিস সুন্দরী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন