ব্রেকিং নিউজ
Some-miscreants-hacked-Usain-Bolt-bank-account-and-theft-rs-10-crores-
Usain: অলিম্পিক সোনাজয়ী উসেইন বোল্টের অ্যাকাউন্ট থেকে ১০ কোটি গায়েব! তাজ্জব পুলিসও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-15 11:10:18


অলিম্পিক গোল্ড (Olympic Gold) মেডেলিস্ট এবং দৌড়বিদ উসেইন বোল্টের (Usain Bolt) ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব টাকা। লক্ষ-কোটি নয়, জামাইকান এই ক্রীড়াবিদের অ্যাকাউন্ট থেকে উধাও (Bank Fraud) হয়েছে ১০ কোটি টাকা। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে জামাইকান পুলিস। যদিও উধাও টাকা উদ্ধার করতে পারেনি তারা। এই অর্থ গায়েব প্রসঙ্গে জামাইকান ক্রীড়াবিদের ম্যানেজার জানান, স্টকস অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেড নামের একটি সংস্থায় বিনিয়োগ করেছিলেন বোল্ট। সেখানেই তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা উধাও হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে জামাইকার দুটি সংস্থা। পাশাপাশি প্রশাসনিকস্তরে জামাইকার পুলিসও ঘটনার তদন্ত করছে। কিন্তু এখনও পর্যন্ত টাকার কোনও খোঁজ পাওয়া যায়নি।

অলিম্পিক গোল্ড মেডেলিস্টের ম্যানেজার জানান, বোল্টের অ্যাকাউন্ট থেকে যে টাকা উধাও হয়েছে, সেটা তিনি চলতি সপ্তাহের প্রথমে বুঝতে পারেন। সঙ্গে সঙ্গে পদক্ষেপ নেওয়া হয়েছে। পুলিসকে জানানো, সংশ্লিষ্ট সংস্থাকে জানানো ইত্যাদি ইত্যাদি। এমনকি জামাইকান সরকারের কাছেও আবেদন করা হয়েছে বিষয়টি খতিয়ে দেখার।

এ প্রসঙ্গে উল্লেখ্য, অলিম্পিক ইতিহাসে অন্যতম সেরা ক্রীড়াবিদ বোল্ট। তাঁর ঝুলিতে মোট ৮টি সোনার পদক। ১০০ মিটার, ২০০ মিটার, ৪X১০০ মিটার রিলে রেসেও নজির রয়েছে বোল্টের। বিশ্বখ্যাত দৌড়বিদ সেই উসেইন বোল্টই এবার আর্থিক প্রতারণার জালে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন