১৪ মে, ২০২৪

WorldCup: শ্রীলঙ্কা থেকেই সিলমোহর, ভারতের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করল বিসিসিআই
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-05 14:26:21   Share:   

যা ছিল, তাই রইল। শুধু শ্রীলঙ্কা থেকে ঘোষণা করা হল ভারতের বিশ্বকাপের দল। মঙ্গলবার দুপুরে ক্যান্ডি থেকে ১৫ ক্রিকেটারের নাম জানিয়েছেন জাতীয় নির্বাচন কমিটির চেয়ারম্যান অজিত আগারকর। গত পাকিস্তান ম্যাচের পরেই ঠিক হয়ে গিয়েছিল, বিশ্বকাপে দলে নেই তিলক ভার্মা, সঞ্জু স্যামসন এবং প্রসিদ্ধ কৃষ্ণ।

সরকারি দলে তাই ঘোষণা করা হল। অধিনায়ক রোহিতের নেতৃত্বে চোট সারিয়ে বিশ্বকাপের দলে ঢুকেছেন লোকেশ রাহুল এবং শ্রেয়স আইয়ার। বাকিটা সবাই এশিয়া কাপ খেলছেন।

পাঁচ ব্যাটার, দুই উইকেট কিপার, চার অলরাউন্ডার, এক স্পিনার ও তিন পেসার, এই কম্বিনেশন নিয়ে ঘরের মাঠে ১২ বছর পর বিশ্বকাপ জিততে মাঠে নামবেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। চেন্নাই থেকে শুরু হবে ভারতের অভিযান। প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। তার আগে সেপ্টেম্বরের ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ খেলবেল টিম ইন্ডিয়া।

বিশ্বকাপে ভারতের ১৫ : রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, শুভমন গিল, শ্রেয়স আয়ার, সূর্যকুমার যাদব, লোকেশ রাহুল, ইশান কিশন, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাডেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, জশপ্রীত বুমরা, মহম্মদ সামি, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব।


Follow us on :