১৭ মে, ২০২৪

IPL: 'কোহলি ক্রিকেটের আইকন', বিরাট-গম্ভীর বিতর্কে প্রতিক্রিয়া দিলেন রবি শাস্ত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-04 10:38:40   Share:   

বিরাট কোহলি (Virat Kohli) এবং গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সম্পর্ক বারবার আইপিএলের ময়দান উত্তপ্ত করছে। চলতি আইপিএল সিজনে চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টস ম্যাচ জেতার পরই গম্ভীর মুখে আঙুল দিয়ে চুপ করার ইশারা করেছিলেন বিরাটের দিকে তাকিয়ে। কিন্তু বিরাট কি চুপ করে থাকার মানুষ! গত সোমবার একানা স্টেডিয়ামে প্রথম থেকেই আগ্রাসী ভূমিকায় দেখা গিয়েছিল বিরাটকে। ম্যাচের মাঝেই বিরাট এবং গম্ভীর একে অপরকে রক্তচক্ষু দেখান। অন্যদিকে নবীন-উল-হকের সঙ্গেও বিবাদে জড়িয়ে পড়েন বিরাট। এই নিয়ে বিতর্ক চলছেই। এরই মাঝে এই বিষয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)।

প্রতিক্রিয়া দিয়ে রবি শাস্ত্রী বললেন, 'তাঁরা যথেষ্ট ক্রিকেট খেলেছেন। গৌতম দুই বার বিশ্বকাপ জিতেছেন। অন্যদিকে বিরাট একজন আইকন। দু'জনেই দিল্লি থেকে এসেছেন। আমার মনে হয়, সবচেয়ে ভালো হবে যদি দু'জন মুখোমুখি বসে বিষয়টি মিটিয়ে নেন। খুব তাড়াতড়ি তাঁদের রাগ কমে গেলে বুঝতে পারবেন, আরও ভালো করে বিষয়টি তাঁরা মিটিয়ে নিতে পারতেন।' 

অন্যদিকে, মাঠের মাঝেই খেলোয়াড়দের এই আচরণ মেনে নিতে নারাজ আইপিএল কর্তৃপক্ষ। বিরাট-গম্ভীর এবং নবীনকে এই বিষয়ে শাস্তিও ঘোষণা করা হয়েছে। বিরাট এবং গম্ভীরকে ম্যাচ ফি-র পুরো টাকা জরিমানা দিতে নির্দেশ দিয়েছে আইপিএল কর্তৃপক্ষ এবং নবীনকে তাঁর ম্যাচ ফি-র ৫০% জরিমানা দিতে হবে।



Follow us on :