৩০ মে, ২০২৪

WC: কমছে প্লেটলেট কাউন্ট, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হল শুভমনকে
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-10 12:00:15   Share:   

বিশ্বকাপের শুরুতেই শুভমন গি‌লকে নিয়ে অনিশ্চয়তার অন্ধকার ক্রমশ প্রকট হচ্ছে। সোমবারই ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছিল আফগানিস্তান ম্যাচে খেলতে পারবেন না দলের তারকা ক্রিকেটার। এমনকি অসুস্থতার জন্য দলের সঙ্গে দিল্লিও যেতে পারেন‌নি গিল। এই পরিস্থিতিতে মঙ্গলবার সকালে এল আরও বড় দুঃসংবাদ। ডেঙ্গি আক্রান্ত শুভমনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রের খবর, প্লেটলেট কমে যাওয়ায় গিলকে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরিস্থিতি যা তাতে পাকিস্তান ম্যাচেও খেলার সম্ভাবনা আরও কমে গেল গিলের। চেন্নাইয়ের হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে বোর্ডের মেডিকেল টিমের পর্যবেক্ষণেও আছেন শুভমান‌। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত বিসিসিআইয়ের পক্ষ থেকে সরকারিভাবে কোনও কিছু জানানো হয়নি।

চেন্নাইয়ে আসার পরই বুধবার থেকে জ্বর আসে শুভমন গিলের। বৃহস্পতিবার জ্বর আরও বাড়ে। জ্বরে কাবু তারকা ক্রিকেটারের তড়িঘড়ি রক্ত পরীক্ষা করানো হয়। সেখানেই জানা যায় যে শুভমন গিল ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন। ফলে ভারতীয় দলের তারকা ক্রিকেটার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে দলের সঙ্গে মাঠেই আসতে পারেননি। প্রথম ম্যাচে গিলের পরিবর্তে প্রথম ম্যাচে ভারতীয় দলের হয়ে ওপেন করতে ‌নেমেছিলেন ঈশান কিষাণ। কিন্তু তিনি সম্পূর্ণ ব্যর্থ হন। ফলে ওপেনিং জুটি ব্যর্থ হলে চাপ বাড়বে মিডল ওর্ডারের উপর। এই পরিস্থিতিতে সোমবারই জয় শাহ বিবৃতি দিয়ে জানিয়েদেন আফগানিস্তান ম্যাচে খেলতে পারবেন না গিল।


Follow us on :