১৭ মে, ২০২৪

Neymar: বাবা হতে চলেছেন নেইমার, সন্তানসম্ভবা প্রেমিকা ব্রুনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-20 09:30:13   Share:   

খুশির খবর ফুটবলার নেইমারের জীবনে। বাবা হবেন তিনি। প্রেমিকা ব্রুনা ব্রিয়ানকার্ডির সঙ্গে জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছেন ফুটবলার। বুধবার নেইমার এবং তাঁর প্রেমিকা এই খবর জানিয়েছেন সামাজিক মাধ্যমে। বেশ কয়েকটি ছবি দিয়েছেন সামাজিক মাধ্যমে। যুগলকে পোশাকে টুইনিং করতে দেখা গিয়েছে। দু'জনকেই দেখা গিয়েছে নীল-সাদা পোশাকে। নেইমার পরেছিলেন নীল ডেনিম প্যান্ট এবং সাদা টিশার্ট। অন্যদিকে ব্রুনা পরেছিলেন ডেনিম প্যান্টের সঙ্গে সাদা ক্রপ টপ এবং জ্যাকেট।    

ছবিতে একাধিক পোজ দিয়েছেন নেইমার এবং তাঁর প্রেমিকা ব্রুনা। একটি ছবিতে চুম্বন দিয়েছেন একে অপরকে। একটি ছবিতে হেসে গড়িয়ে পড়েছেন দু'জনে। নেইমার চুম্বন করেছেন তাঁর প্রেমিকার গর্ভে।  আবার একটি ছবিতে নেইমার যেন প্রেমিকার গর্ভে কান পেতে যেন শুনতে চাইছিলেন নতুন সদস্যের আগমনের ধ্বনি। তাঁদের ছবি দেখে বিগলিত নেটিজেনরা।   

ছবি ক্যাপশনে পর্তুগিজ ভাষায় বেশ কিছু কথা লিখেছেন, যার বাংলা তর্জমা এই যে, 'আমরা তোমার জীবনের স্বপ্ন দেখেছি। আমরা তোমার আগমনের পরিকল্পনা করেছি, এবং জানি তুমি এখানে আছ আমাদের ভালোবাসা পরিপূর্ণ করার জন্য। আনন্দের দিন দিয়েছ আমাদের। একজন দাদার সঙ্গে, ঠাম্মা-দাদুর সঙ্গে, কাকু-কাকিমার সঙ্গে তুমি একটা সুন্দর পরিবারে যোগ দিতে চলেছ, যারা তোমাকে এখনই খুব ভালোবাসে।' তাঁরা আরও লিখেছেন, 'তাড়াতাড়ি এসো বাচ্চা। আমরা তোমার জন্য অপেক্ষা করছি।'

প্রসঙ্গত, আসন্ন অতিথি নেইমারের দ্বিতীয় সন্তান হতে চলেছে। প্রাক্তন প্রেমিকা ক্যারোলিনা দান্তাসের সঙ্গে নেইমারের একটি সন্তান রয়েছে। ফুটবলারের প্রথম সন্তান  ডেভি লুকার বয়স বর্তমানে ১২। ২০২১ সাল থেকে ব্রুনার সঙ্গে প্রেম করছেন নেইমার। ২০২২ এর আগস্ট মাসে তাঁদের বিচ্ছেদ হয়ে গেলেও, খুব তাড়াতাড়ি আবারও এক হন তাঁরা। ভালোবাসার চিহ্নস্বরূপ পৃথিবীতে আসতে চলেছে তাঁদের সন্তান। 


Follow us on :