০৯ ডিসেম্বর, ২০২৩

Modi-Shami: হারের পরই ড্রেসিংরুমে পৌঁছলেন মোদী, শামিকে বুকে টেনে সান্ত্বনা প্রধানমন্ত্রীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-20 19:53:55   Share:   

প্রায় দু'দশক পর বিশ্বকাপ ফাইনালে (World Cup Final 2023) মুখোমুখি হয়েছিল ইন্ডিয়া-অস্ট্রেলিয়া (IndvsAus)। কিন্তু এবারও বিশ্বকাপের ট্রফি জেতার স্বপ্ন অধরাই রয়ে গেল রোহিত শর্মা-বিরাট কোহলিদের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফাইনাল হারতেই মাঠে কান্নায় ভেঙে পড়েন একাধিক ক্রিকেটার। এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেটারদের পাশে দাঁড়াতে, সাহস জোগাতে তাঁদের সঙ্গে দেখা করলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। খেলা শেষে ড্রেসিংরুমে গিয়ে টিম ইন্ডিয়ার সঙ্গে দেখা করেন তিনি। এমনকী মহম্মদ শামিকে নিজের বুকে টেনে নেন মোদী।

রবিবার বিশ্বকাপ ফাইনাল দেখার জন্য প্রথম থেকেই ছিলেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। ভারতের পরাজয়ের পর তাই তিনি ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে ড্রেসিংরুমে দেখা করেন। নমোর ড্রেসিংরুমে আসার খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রবীন্দ্র জাডেজা। ভারতীয় অলরাউন্ডারের কথায়, সবাইকে উদ্বুদ্ধ করেন তিনি। শুধু তাই নয়, ড্রেসিংরুমে প্রত্যেকের সঙ্গে হাত মেলান প্রধানমন্ত্রী।

এর পর শামিকে বুকে টেনে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন প্রধানমন্ত্রী মোদী। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ জানালেন শামি, জাদেজা-রা। শামি এক্স পোস্টে লেখেন, "গতকাল দিনটা আমাদের ছিল না। আমি সব ভারতীয়কে ধন্যবাদ দেব পুরো বিশ্বকাপ জুড়ে আমার ও আমাদের দলের পাশে থাকার জন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেভাবে ড্রেসিংরুমে এসে আমাদের পাশে দাঁড়িয়ে মনোবল বাড়ালেন তার জন্য তাঁকে ধন্যবাদ।"


Follow us on :