ব্রেকিং নিউজ
Kolkatas-CP-Vineet-Goyel-visits-Eden-Garden-to-oversee-India-Srilanka-match-preparation
Eden: ১২ জানুয়ারি ভারত-শ্রীলঙ্কা ওডিআই, নিরাপত্তা খতিয়ে দেখতে ইডেন ঘুরলেন নগরপাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-10 18:51:58


ভারত-শ্রীলঙ্কা (India-Srilanka ODI) একদিনের ম্যাচের আগে ইডেন গার্ডেনস পরিদর্শনে কলকাতার নগরপাল বিনীত গোয়েল (Kolkata CP Vineet Goyel)। মঙ্গলবার তাঁর সঙ্গে ছিলেন সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। ম্যাচ আয়োজনের নিরাপত্তাজনিত প্রস্তুতি খতিয়ে দেখেন নগরপাল। ছিলেন লালবাজারের উচ্চপদস্থ পুলিসকর্তারা। ৬ বছর পর ইডেন গার্ডেনসে (Eden Gardens) আয়োজিত হবে একদিনের আন্তর্জাতিক ম্যাচ। দ্বিতীয় এই একদিনের ম্যাচের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতেই এদিন ইডেন পরিদর্শনে আসেন কলকাতার নগরপাল।

এদিন পুলিস কমিশনার ছাড়াও ছিলেন জয়েন্ট সিপি (হেড কোয়ার্টার) শুভংকর সিনহা সরকার-সহ অন্য উচ্চপদস্থ পুলিসকর্তারা। দর্শকাসন থেকে লোহার নেট নিয়ে নিরাপত্তা কী রয়েছে সেটা দেখেন পুলিসকর্তারা। পাশাপাশি দর্শকদের প্রবেশ এবং প্রস্থান পথ কীভাবে থাকবে, সে নিয়ে আলাদা করে বৈঠক করেন তিনি। এই সময়ই বাবুঘাট দিয়ে গঙ্গাসাগর মেলায় যাওয়ার একটা ঢল থাকে, সেই পরিস্থিতির কথা মাথায় রেখে আরও সতর্ক কলকাতা পুলিস।

এদিকে এবার ভারত-শ্রীলঙ্কা ম্যাচে অনেক আকর্ষণ রয়েছে। এবার ইডেনে পাওয়া যাবে নতুন ভিআইপি লাঞ্চ, থাকছে নবরূপে সুসজ্জিত প্রেস বক্স। এদিন থেকেই খুলেছে ভারত শ্রীলঙ্কা একদিনের আন্তর্জাতিক ম্যাচের টিকিট বিক্রির উইন্ডো। অনলাইনে সমস্ত টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গিয়েছে। অনেকে অফ লাইনের আশায় ভিড় জমাচ্ছেন ইডেন গার্ডেনসের টিকিট কাউন্টারে। এই প্রসঙ্গে উল্লেখ্য, রোহিত শর্মার লাকি স্টেডিয়াম ইডেন গার্ডেন। তাই বিরাট আর রোহিত শর্মার খেলা দেখার জন্য উৎসাহিত ক্রিকেট প্রেমী বাঙালি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন