ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
India-team-receives-poor-hospitality-in-Australia-during-t20-world-cup-
Australia: মধ্যহ্নভোজ থেকে হোটেল! অস্ট্রেলিয়ায় অব্যবস্থার শিকার টিম ইন্ডিয়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-26 14:40:17


অস্ট্রেলিয়া (Australia) যাওয়া ইস্তক খুব একটা ভালো আপ্যায়ন পাচ্ছে না ভারতীয় ক্রিকেট দল (India Cricket Team)। শুধু সিডনিতে মধ্যাহ্নভোজ নয়, অস্ট্রেলিয়ায় (Australia) নামার পর থেকেই নানাভাবে অপদস্থ টিম ইন্ডিয়া। এর আগে ব্রিসবেনে অব্যবস্থার শিকার হয়েছিলেন রোহিত শর্মা, বিরাট কোহলি, মহম্মদ শামিরা। সেখানে ভারতীয় দলকে থাকতে হয়েছে নিম্নমানের হোটেলে।

বিশ্বকাপের দিন কয়েক আগে অস্ট্রেলিয়া এবং নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে ব্রিসবেনে যায় ভারত। সেখানেও আয়োজকদের ব্যবস্থায় খুশি হয়নি টিম ম্যানেজমেন্ট। আইসিসির প্রতিযোগিতায় বিভিন্ন দলকে যে মানের হোটেলে রাখার কথা, ব্রিসবেনে ভারতীয় দলের হোটেল সেই মানের ছিল না। আয়োজক অস্ট্রেলিয়াকে প্রত্যাশিত মানের হোটেলে রাখা হলেও, ভারতীয় দলকে থাকতে হয়েছে তুলনায় নিম্ন মানের হোটেলে। অথচ অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নারদের পড়শি করা হয়েছিল পাকিস্তান দলকে। অর্থাৎ, শুধু সিডনির খারাপ মধ্যহ্নভোজ নয়, ব্রিসবেনে খারাপ হোটেলে থাকতে বাধ্য করা হয় ভারতীয় দলকে। এমনটাই অভিযোগ করছে বিসিসিআইয়ের একটি সূত্র।

জানা গিয়েছে, ব্রিসবেনে বিরাট কোহলিরা হোটেলে ছিলেন, ঘরগুলি ছোট। হোটেলে জিম, সুইমিং পুল থাকলেও বিশ্বকাপের মতো টুর্নামেন্ট খেলতে যাওয়া একটি দলের উপযোগী নয়। আসবাব পত্র, খাবারের মানও যথাযথ নয়। এমনকি রুম সার্ভিস থেকে হাউস কিপিং জাতীয় পরিষেবাও প্রত্যাশিত মানের নয়। হোটেলটি ব্রিসবেনের যে জায়গায়, সেই অবস্থান পছন্দ হয়নি রোহিত, কোহলি, পান্ড্যদের। ব্রিসবেনের হোটেল নিয়ে অপছন্দের কথা ভারতীয় দলের পক্ষ থেকে আইসিসিকে জানানো হয়েছিল। তাও হোটেল পরিবর্তন করে দেওয়া হয়নি বলে অভিযোগ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন