১৬ মে, ২০২৪

Rohit: ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে অধিনায়ক রোহিতের উপর বিরক্ত গাভাস্কার
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-10 17:59:34   Share:   

বুধবার থেকে নতুন সিরিজ। ডোমিনিকা থেকে শুরু হবে ভারতের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন অভিযান। তার আগেই ফের ভারত অধিনায়ক (Captain) রোহিত শর্মার (Rohit Sharma) উপর বিরক্তি প্রকাশ করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। প্রথম টেস্ট শুরুর আগে সানির বক্তব্য, বিশ্বকাপের আগে রোহিতকে আরও ফোকাস হতে হবে। ওয়েস্ট ইন্ডিজ সফরেও ভারতীয় দলকে দেখে মনে হচ্ছে যেন ছুটি কাটাতে গিয়েছে। এই অভিযোগও করেছেন সানি গাভাসকর।

এবারের ওয়েস্ট ইন্ডিজ সফরে দুটি টেস্ট ম্যাচ খেলবে ভারতীয় দল। গাভাসকরের মতে, এই সিরিজ থেকে নিজেদের ভুল শুধরে নিতে পারেন ভারতীয় ব্যাটাররা। কারণ, ওভালে তাঁরা যে ভুল করেছিলেন, তা এখনও ক্ষমা করা যাচ্ছে না। কিন্তু ভুল শুধরে নেওয়া তো দূরের ব্যাপার। সানি মনে করেন, ক্যারিবিয়ান সিরিজে ভারতীয় দলকে দেখে মনে হচ্ছে, দীর্ঘ ক্রিকেটের পর সবাই ছুটি কাটাতে এসেছেন।

শুধু রোহিত শর্মা নন, গাভাসকরের তোপ কোচ রাহুল দ্রাবিড়ের দিকেও। সানির দাবি, ভারতীয় দলে আরও শৃঙ্খলা প্রয়োজন। এই ব্যাপারে তিনি জানান, সৌরভ ও ধোনির সময় এমনকী, বিরাটের সময়েও ভারতীয় দলে যে শৃঙ্খলা ছিল, এখন তার অনেক ঘাটতি। রাহুল দ্রাবিড়ের মতো কোচের কাছে এটা তিনি আশা করেন না।


Follow us on :