১১ মে, ২০২৪

ISL: অচেনা জামশেদপুরের বিরুদ্ধে আইএসএল মরশুম শুরু করতে চলেছে ইস্টবেঙ্গল
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-25 13:43:55   Share:   

সোম সন্ধ্যায় যুবভারতী থেকে এই মরশুমের ইন্ডিয়ান সুপার লিগের অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল। একে দলের মধ্যে সমস্যা। অন্যদিকে পড়শি জামশেদপুর সম্পর্কে কোনও তথ্য না থাকা, এই দুটো বিষয় মাঠে নামার আগে ভাবচ্ছে লাল-হলুদ কোচ কার্লোস কুয়াদ্রাতকে। তবুও, তিনি আশাবাদী প্রথম ম্যাচ থেকে তাঁর দল তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়বেন।

গত তিন মরশুমে ট্রফি খরার পাশাপাশি আইএসএলে হতাশজনক পারফরম্যান্স ইস্টবেঙ্গলের। ম্যাচের আগে ইস্টবেঙ্গল কোচ জানিয়েছেন, এটা ঠিক যে তাঁদের কাছে জামশেদপুর সম্পর্কে খুব বেশি তথ্য নেই। তবে তাঁরা তিন পয়েন্টের জন্যই মাঠে নামবেন। কারণ, এবার প্রথম ম্যাচ জিততেই হবে ইস্টবেঙ্গলকে।

এই ম্যাচে কম্বিনেশন বদলের ইঙ্গিত দিয়েছেন ইস্টবেঙ্গল কোচ। কারণ মরশুমের শুরুতেই এক বিদেশি ছিটকে গিয়েছেন। আর এক ডিফেন্ডার রয়েছেন ভারতীয় দল। তাই জামশেদপুর ম্যাচে বেশ কিছু বদলের কথাও ভাবছেন ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ।

সাত বছর পর আবার ইস্টবেঙ্গলে ফিরেছেন হরমনজ্যোত খাবরা। এবার তিনি অধিনায়ক। তাঁর মতে, আইএসএলের প্রথম ম্যাচে ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ, সমর্থকদের জন্য এই ম্যাচ তাঁরা জিততে চান। এই মাঠেই গত শনিবার পঞ্জাবকে তিন-এক গোলে হারিয়ে আইএসএল শুরু করেছে মোহনবাগান।


Follow us on :