১৫ জুন, ২০২৪

Dhoni: আইপিএল জিতেই হাঁটুর চিকিৎসা ধোনির! হতে পারে অস্ত্রোপচার
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-31 20:06:24   Share:   

অবসর যে নিচ্ছেন না সেটা আগেই জানিয়েছিল চেন্নাই (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MSD)। পঞ্চমবার আইপিএল জিতে মাঠে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তারপরেও মনে করা হচ্ছে, আগামী বছর চেন্নাই দলে বদলে যেতে পারে তাঁর ভূমিকা। কারণ, আগামী কয়েকদিনের মধ্যেই হাঁটুতে অস্ত্রোপচার করতে পারেন ধোনি। অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তাঁকে কতদিনের বিশ্রামের কথা বলবেন, মূলত তার উপরেই নির্ভর করছে ধোনির মাঠে ফেরা। যদিও ধোনি নিজে দাবি করেছেন, তাঁর হাতে এখনও আট থেকে নয় মাস সময় আছে। তবুও, আগামী বছর মাঠ না ডাগআউট, কোথায় থাকবেন ধোনি, সেই আগ্রহ এখন থেকেই তৈরি হল।

হাঁটুর ব্যথা নিয়ে এই মরশুমে পুরো আইপিএল খেলছেন ধোনি। একবারের জন্য বুঝতে দেন চোটের কথা। তাঁর ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন উঠলেও, বারবার তা সুকৌশলে এড়িয়েছেন ধোনি। তবে ফাইনালের দিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করেই চার নম্বরে ব্যাট করতে মাঠে নেমেছিলেন তিনি। আমেদাবাদের ৭৫ হাজার দর্শক কার্যত স্তম্ভিত হয়ে গিয়েছিলেন। শূন্য করলেও, দল চ্যাম্পিয়ন হয়েছে।

ধোনির সংস্থা থেকেই দাবি করা হয়েছে, আর নয়। এবার সত্যিই হাঁটুর চিকিৎসা করাবেন ধোনি। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই মুম্বইয়ে হতে পারে তাঁর হাঁটুতে অস্ত্রোপচার। তারপরেই ঠিক হবে মাঠ না মাঠের বাইরে কোথায় দেখা যাবে ধোনিকে।


Follow us on :