১৭ মে, ২০২৪

WC2023: শাকিবের অনুপস্থিতিতেও ভারতের বিরুদ্ধে ভালো শুরু বাংলাদেশের
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-19 16:01:43   Share:   

ভারতের বিরুদ্ধে শাকিব না থাকলেও ভালো শুরু বাংলাদেশের। টসে জিতে ব্যাট করতে নেমে দুজন ওপেনারই হাফ সেঞ্চুরি করেন। এরপরে হাসান কুলদীপের বলে লেগ বিফোর হয়ে সাজঘরে ফিরে যায়, ওদিকে শান্ত অর্থাৎ অধিনায়ককে লীগ বিফোর করে ঘরে পাঠায় জাদেজা। মিরাজকে ঘরে ফেরায় সিরাজ। ওদিকে লিটন ৬৩ রানে ব্যাট করছে। ২৪ ওভার শেষে বাংলাদেশের স্কোর ১২৯ রানে ৩ উইকেট। ভারতের বিরুদ্ধে খেলছেন না শাকিব-আল-হাসান। ভারতের বিরুদ্ধে পুণের ম্যাচে বাংলাদেশের অধিনায়ক শান্ত। টস জিতে এদিন ভারতের বিরুদ্ধে ব্যাট করছে বাংলাদেশ। নিউ জিল্যান্ড ম্যাচে ঊরুতে চোট পেয়েছিলেন শাকিব। তখন থেকেই চলছিল টানাপোড়েন। তার ইতি পড়ল পুণেতে। এদিনের দলে বেশ কয়েকটি পরিবর্তন করেছেন বাংলাদেশ।

পুণে রোহিতও জানালেন টস জিতলে, তিনি আগে বলই করতেন। এই ম্যাচে অপরিবর্তিত ভারতীয় দল। কারণ, অহেতুক দল পরিবর্তন করতে নারাজ ভারত অধিনায়ক। এদিনও রোহিতের গলায়, দীর্ঘ টুর্নামেন্টের কথা। একইসঙ্গে ফের জানালেন ভারতকে ঘুরে ঘুরে খেলতে হচ্ছে। তাই এত তাড়াহুড়ো করতে নারাজ তিনি।

প্রাক্তনদের মতে, এই মাঠে রান তাড়া করা একটু কঠিন। তবে অসম্ভব নয়। সুনীল গাভাসকর এবং নাসের হুসেনের মতে, বাংলাদেশকে ২৫০ রানের মধ্যে আটকে জিতে পারলে এই ম্যাচেও এগিয়ে থাকবে ভারত।


Follow us on :