১৫ মে, ২০২৪

Ronaldo: সম্পর্কে বিরক্তি, দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়েতে নারাজ রোনাল্ডো, এবার বিচ্ছেদ?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-27 17:06:47   Share:   

রোনাল্ডোর (Cristiano Ronaldo) সঙ্গে তাঁর প্রেমিকা জর্জিনার সম্পর্ক নাকি ইদানিং খুব একটা ভালো যাচ্ছে না। তাঁদের সম্পর্কে নাকি বিরক্তির মেদ জমেছে। রোনাল্ডো তাঁর প্রাক্তন প্রেমিকা, সুপারমডেল ইরিনার সঙ্গে সম্পর্ক শেষ করে ২০১৬ সাল থেকে জর্জিনার (Georgina Rodriguez) সঙ্গে সম্পর্কে রয়েছেন। দুই সন্তানও রয়েছে তাঁদের। লিভ ইন রিলেশনেই স্বচ্ছন্দ তাঁরা। তবে সম্প্রতি তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু শোনা যাচ্ছে, একত্রবাস করলেও নাকি তাঁকে বিয়ে করতে চাইছেন না রোনাল্ডো।

গত বছর ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে আল নাসের ফুটবলে যোগ দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বর্তমানে সৌদি আরবের মধ্য-পশ্চিমে পুরো পরিবার নিয়ে থাকেন রোনাল্ডো। কিন্তু সেই দেশে অবিবাহিত হয়ে একত্রযাপন করা আইন বিরোধী। সেখান থেকেই প্রশ্ন উঠেছিল, তাহলে কী এবার বান্ধবীর সঙ্গে বিয়ে সারবেন রোনাল্ডো?

এই প্রসঙ্গে রোনাল্ডো কোনও মন্তব্য না করলেও পর্তুগিজ মিডিয়ার এক অনুষ্ঠানে বলা হয়েছে রোনাল্ডো 'বিরক্ত' হয়ে গিয়েছে। পর্তুগালে আরও গুঞ্জন, রোনাল্ডো বিয়ে করবেন না বান্ধবী জর্জিনাকে। খুব তাড়াতাড়ি নাকি তাঁরা বিচ্ছেদের পথ বেছে নেবেন। গুঞ্জন নিয়ে মুখ খোলেননি রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা।


Follow us on :