ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Bangladeshi-Singer-nobel-attacks-ICC-and-India-over-Bangladesh-defeat
T20: ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে এবার সরব নোবেল! আইসিসি-র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন গায়ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-08 17:05:57


অস্ট্রেলিয়ায় চলছে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup)। ইতিমধ্যে ভারত পৌঁছে গিয়েছে সেমিফাইনালে। ভারত-বাংলাদেশের (India Bangladesh) গ্রুপ ম্যাচে তৈরি হয়েছিল টানটান উত্তেজনা। শেষমেশ সুপার ১২ পর্বে ভারতের বিরুদ্ধে ৫ রানে হেরে যায় বাংলাদেশ। আর সেই হার কিছুতেই মানতে পারছেন না বাংলাদেশিরা। নানাভাবে ভারতকে বিঁধছেন আর ভারতকে বিশেষ সুবিধা পাইয়ে দেওয়ার জন্য দুষছেন আইসিসি-কে। আর বিতর্ক যেখানে সেখানে বাংলাদেশের গায়ক মইনুল এহসান নোবেল (Singer Nobel) থাকবেন না, তা কখনও হয়। ভারতে অনুষ্ঠিত সারেগামাপা নামক সংগীতানুষ্ঠান থেকে খ্যাতি লাভ করেছিলেন নোবেল। সে কিনা ভারতের বিরুদ্ধে বাংলাদেশের হারের অভিযোগ তুলেছে আইসিসির বিরুদ্ধে। তাঁর বক্তব্য, ভারতের প্রতি পক্ষপাতিত্ব করছে আইসিসি। এখানেই থামেননি, কুৎসিত ভাষায় ভারতকে আক্রমণ করেছেন তিনি।

২ নভেম্বর এপার বাংলা ও ওপার বাংলার মানুষের কাছে ভারত বনাম বাংলাদেশের ম্যাচ ছিল রুদ্ধশ্বাস ম্যাচ। আর সেদিনের ম্যাচে বিঘ্ন ঘটায় বৃষ্টি। বৃষ্টি আসার আগে অবধি ৭ ওভারে ৬৬ রান তুলেছিল বাংলাদেশ। এরপর বৃষ্টি থামলে ফের খেলা চালু করতে বলে। ভেজা মাঠে খেলতে চাননি বাংলাদেশ অধিনায়ক শাকিব আল হাসান। কিন্তু নির্দেশ মতো খেলতে নামতে হয় বাংলাদেশকে। ভারতের কাছে হেরে যায় শাকিবের দল।

এর পরেই শুরু হয় আক্রমণ। বিরাট কোহলির ফিল্ডিং-কে ‘ভুয়ো ফিল্ডিং’ও বলা হয়। এবং আইসিসি ভারতকে সুবিধা করে দেওয়া জন্য বৃষ্টিতে খেলতে পাঠিয়েছে বলে অভিযোগ করা হয়। আর নোবেল ক্ষোভে ফেসবুকে লেখেন, “আইসিসি= ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল”। এছাড়াও আরও কিছু অকথ্য ভাষার প্রয়োগ করেছিলেন নোবেল। যা প্রতিবেদনে লেখার অযোগ্য।

এর থেকে মনে হচ্ছে, নোবেল বিতর্কে থাকতেই পছন্দ করেন। কারণ এর আগেও নানাকারণে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। সারেগামাপা-তে নিজেকে চ্যাম্পিয়ান হিসেবে দেখছিলেন তিনি। কিন্তু তৃতীয় পদ পাওয়ায় সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিয়ে অভিযোগ এনেছিলেন পক্ষপাতিত্বের। এরপর নিজের বিয়ে নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। একাধিক মেয়ে নোবেলের বিরুদ্ধে শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ তুলেছিলেন। এছাড়া নেশাগ্রস্ত হয়ে একাধিকবার ভুলভাল পোস্ট করেন নোবেল। সেই নিয়েই কম সমালোচনা হয়নি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন