১৪ মে, ২০২৪

Auto-Driver: মাত্র ৩ মিনিটে ছবি এঁকে চালকের মুখে হাসি ফোটালেন তরুণী, দেখুন মন ভালো করা ভিডিও
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-03 12:15:35   Share:   

সারাদিন রোদে-গরমে দাঁড়িয়ে থেকে, অনেকক্ষণ অটো চালিয়ে যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেন অটো চালকারা (Auto Driver)। রাস্তায় কত ধরনের মানুষের সঙ্গে দেখা হয়, তাঁদের প্রত্যেকেই যে অটো চালকদের সঙ্গে ভালো ব্যবহার করেন, তা কিন্তু নয়। তবে এক তরুণী এমন এক কাজ করলেন, যা দেখে এক অটোচালকের মুখে হাসি চলে আসে। তাঁর সেই ক্লান্ত মুখে সামান্য হাসিটা যে কোনও ব্যক্তির দিন ভালো করে দিতে পারে।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, এক তরুণী অটোতে চেপে যাচ্ছেন, সেই সময়েই তিনি মাত্র ৩ মিনিটের মধ্যে সেই অটো চালকের একটি ছবি এঁকে দেন, তারপর সেই ছবি অটো চালককে দেখাতেই তাঁর মুখে হাসি চলে আসে। এই ভিডিওটি artcartbydiksha নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই এতে ২ লক্ষের লাইক এসেছে। ভিউ এসেছে ১০ লক্ষের উপরে।

সেই তরুণী ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন যে, ছবিটি খুব একটা ভালো হয়নি। কারণ তিনি চলন্ত অটোতে বসে এটি করেছেন। তবে নেটিজেনরা তাঁর এই কাজের জন্য প্রশংসা করেছেন। কারণ তাঁর আঁকাটি তো ভালো হয়েছিলই, এর পাশাপাশি তিনি সেই অটো চালকের মুখে হাসিও এনে দেন।  ব্যস্ততার জীবনে যখন প্রত্যেকেই নিজেদের নিয়েই ব্যস্ত, সেই সময়ে এই তরুণীর এমন কাজ সত্যি হাসি ফুটিয়েছে নেটিজেনদের মুখেও।


Follow us on :