১৩ মে, ২০২৪

Viral: ঠোঁট লাল করতে এই তরুণী ব্যবহার করলেন চিলি ফ্লেক্স! এরপর যা হল...
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-11 13:52:17   Share:   

আগে মহিলারা ঠোঁট (lips) প্রাকৃতিক উপায় ঠোঁট লাল করার জন্য ব্যবহার করতেন গোলাপের পাপড়ি, এরপর আসে লিপস্টিক। কিন্তু এবারে এক তরুণীর কাণ্ড দেখলে আকাশ থেকে পড়বেন। ঠোঁট লাল করার জন্য লিপস্টিক বা গোলাপের পাপড়ি কোনওটাই ব্যবহার করেননি, বরং এগুলোর বদলে ঠোঁটে লাগালেন লঙ্কা। হ্যাঁ, ঠিকই দেখছেন। ঠোঁটে চিলি ফ্লেক্স (Chilli Flakes) লাগিয়ে ঠোঁট লাল করার উপায় বের করতে চেয়েছিলেন এই তরুণী। কিন্তু নিজের নিজের বোকামোর জন্য সেটা মুছে ফেলতে বাধ্য হলেন।

ভাইরাল হতে বা ফ্যাশনের জন্য মানুষ কী না করে থাকে! ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, এক তরুণী একটি প্যালেটে কিছু লিপ গ্লস দিলেন, এরপর তাতে মিশিয়ে দিলেন চিলি ফ্লেক্স। এরপর তা মিশিয়ে লাগালেন ঠোঁটে। আর ঠোঁটে লাগাতেই জ্বলতে শুরু করলে তা পরে মুছে দেন তিনি। কিন্তু তাতে সত্যি ঠোঁট আগের থেকে অনেকটাই লাল হয়েছে। আসলে ঝাল কিছু লাগাতেই সেখানে জ্বালা শুরু হয় ও লাল হয়ে যায়। এমনটাই এখানেও ঘটেছে।

তরুণী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিউ এসেছে ১.২ মিলিয়নের উপরে। লাইকও এসেছে প্রচুর। তবে নেটিজেনরা তাঁর এই ফ্যাশনকে 'বোকামি' বলেই উল্লেখ করেছে। তবে তরুণী নিজেই পরে ক্যাপশনে লিখেছেন, তিনি এটা আর কখনও করবে না।


Follow us on :