১০ মে, ২০২৪

Viral: ছেলের মৃত্যুর পর বউমাকে বিয়ে করলেন শ্বশুর! ভিডিও দেখে হতবাক নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-04 16:00:39   Share:   

ছেলে মারা যাওয়ায় বউমাকেই (Daughter-In-Law) বিয়ে করলেন শ্বশুর! সম্প্রতি এমনই এক ভিডিও (Viral Video) সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে এক ২৫ বছর বয়সী মহিলাকে বিয়ে করেছেন তাঁর শ্বশুর। সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিও আসায় হইহই পড়ে গিয়েছে। এমনটাও করা সম্ভব! এই ভেবেই প্রশ্ন করতে শুরু করেছে নেটাগরিকরা (Netizens)।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, সেই বয়স্ক ব্যক্তি এক ২৫ বছর বয়সী মহিলাকে ধর্মীয় স্থানে বিয়ে করে যাচ্ছেন। তখন কিছু ছেলে তাঁদের দেখে প্রশ্ন করতে শুরু করে যে, তাঁরা কীভাবে এটা করতে পারলেন। কারণ একজন শ্বশুর হয়ে ছেলের বউকে কীভাবে বিয়ে করতে পারেন। মহিলাকে প্রশ্ন করা হয় যে, তাঁর সঙ্গে কোনও জোর-জবরদস্তি করা হয়েছে কিনা, তখন তিনি বলেন, না তিনি তাঁর ইচ্ছাতেই বিয়ে করেছেন। কারণ তাঁর আর কেউ নেই। তাই শ্বশুরকেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। অন্যদিকে সেই ব্যক্তিও জানান, তাঁরও জীবনে আর কেউ নেই। তাই এমনটা করেছেন।

তবে এই ভিডিও-র আসল সত্য পরে জানা গেল। জানা গিয়েছে, এই পুরো ভিডিও সবটাই ক্রিপ্টেড ছিল। এগুলোর কোনওটাই ঘটেনি। সবই মজা করার জন্য করা হয়েছে। কিন্তু নেটিজেনরা এই ভিডিওতে খুব একটা ভালোভাবে নেয়নি। কারণ এই বিষয়টি খুবই কুরুচিকর ছিল।


Follow us on :