১৫ মে, ২০২৪

Viral: বৃষ্টি থেকে বোনকে বাঁচাতে এ কী কাণ্ড ঘটাল খুদে, ভিডিও দেখে মুগ্ধ নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-30 17:22:50   Share:   

পৃথিবীতে ভাই-বোনের (Sister-Brother) সম্পর্কের মতো পবিত্র সম্পর্ক আর একটা হয় না। আর ভাই-বোনেরই এই বন্ধনকে এক ভাইরাল ভিডিওতে দেখা গেল। যা আপনার মুখে হাসি এনে দেবে। দাদা-বোনেরা যে একে অপরের জন্য কী কী করতে পারে, তা এর আগেও অনেকবার বিভিন্ন ভিডিওতে দেখা গিয়েছে। এবারেও এক দাদা-বোনের সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে, যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা।

এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, এক দাদা তার একরত্তি বোনকে বৃষ্টির থেকে বাঁচাতে তার জামার মধ্যে তাকে ঢুকিয়ে রেখেছে ও দু'হাত দিয়ে জড়িয়ে ধরে কোলে করে নিয়ে আসছে। এরপর পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে তুলে দেয় তাকে। তাদের এই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করেছে ওই গাড়িতে উপস্থিত কোনও এক ব্যক্তি। গাড়িতে নিয়ে এসেই বোনের চুলও ঠিক করে দিচ্ছে সে। সেই ছেলেটি বয়সে ছোট হলেও তার মধ্যে এখনই এই ভাবনা রয়েছে যে, তার বোনকে সুরক্ষিত রাখতে হবে, তার উপরে যেন কোনও আঁচ না আসে। আর এই বুঝেই বৃষ্টির জল যাতে তার বোনের মাথায় না পড়ে তার জামার মধ্যেই ঢুকিয়ে নেয় সে।

ভাই-বোনের এই ভালোবাসা দেখে মুগ্ধ নেট দুনিয়া। এই ভিডিওতে এখন পর্যন্ত ১৭ মিলিয়নের মতো লাইক এসেছে। আবেগপ্রবণ হয়ে নেটিজেনরা কমেন্ট করছেন, 'এই একরত্তি সত্যিই খুব ভাগ্যবান কারণ তার এমন দাদা আছে।'


Follow us on :