১২ মে, ২০২৪

Viral: সূর্যের তাপে ডিম ভাজলেন এক ব্যক্তি! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-18 11:58:12   Share:   

দেশজুড়ে তাপমাত্রা (Heat) ক্রমে বেড়েই চলেছে। তীব্র দাবদাহে নাজেহাল পরিস্থিতি দেশবাসীর। এবছর তাপমাত্রার নিরিখে দিল্লির সঙ্গে টেক্কা দিয়ে চলছে পশ্চিমবঙ্গ (West Bengal)। গত কয়েকদিন ধরে তাপমাত্রা ৪০ ডিগ্রি পেরিয়ে গিয়েছে। প্রায় ৪৩ ডিগ্রি ছুঁয়েছে তাপমাত্রা। আর সূর্যের এই প্রখর তেজেই অসাধ্য সাধন করলেন এক ব্যক্তি, যা দেখে হতবাক নেট দুনিয়া (Social Media)। দেখা গিয়েছে, রোদের এতটাই তেজ যে, আগুন ছাড়াই ডিম (Egg) ভেজে দেখালেন এক ব্যক্তি।

দিনের পর দিন এতটাই গরম বাড়তে শুরু করেছে যে এক ব্যক্তি একটি এক্সপেরিমেন্ট করার সিদ্ধান্ত নেন। তিনি পরিকল্পনা করেন যে, গরম কতটা বেড়েছে, তা প্রমাণ করে দেখবেন। তাই তিনি ভাবেন, শুধুমাত্র রোদের তেজেও কি রান্না করা সম্ভব। তাই জানতে তিনি তাঁর ছাদে একটি প্যান রাখেন, সেটাতে তারপর একটি ডিম ফাটিয়ে দিয়ে দেন। এরপরেই দেখা যাচ্ছে, কিছুক্ষণ পরেই সত্যিই সত্যিই সেটি পুরো ভাজা হয়ে গিয়েছে। সেই ব্যক্তি সেটা খেয়েও বলেন যে, স্বাদও এর ভালোই। ফলে এমনই সূর্যের তাপ এতটাই যে, রান্না হতে গ্যাসই লাগছে না।

এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল সমাজমাধ্যমে। নেটিজেনদের অনেকে বিশ্বাসই করতে পারছেন না যে, এটা সত্যিই ঘটেছে। অনেকে আবার তাপমাত্রার এত পরিমাণ বৃদ্ধির ফলে উদ্বেগ প্রকাশ করেছেন। এই ভিডিওটিতে ইতিমধ্যে ১৫লক্ষের ভিউ এসেছে।


Follow us on :