১৭ মে, ২০২৪

Viral: ট্রেনের সফরে চুম্বনরত অবস্থায় যাত্রীরা, 'ওয়ো ট্রেন' দেখে হতবাক নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-28 11:13:58   Share:   

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, একটি ট্রেন (Train) দেখতে ভিড় বহু মানুষের। তবে সেই ট্রেন সাধারণ কোনও ট্রেন নয়, তা আশেপাশের ভিড় দেখেই বোঝা গেল। এমনকি ট্রেন দেখতে যাঁরা এসেছেন, তাঁরা প্রত্যেকেই হাতে মোবাইল ফোনে ক্যামেরা খুলে দাঁড়িয়ে আছে। যাতে সেই বিশেষ ট্রেনটি আসলেই তাঁরা ছবি তুলতে পারে। তবে এমন কী রয়েছে ট্রেনে, যা দেখতে এত উন্মাদনা দর্শকদের মধ্যে। এরপর ট্রেনটি আসতেই সব ধোঁয়াশা কাটল। দেখা গেল, ট্রেনে সাধারণত কাপলরা একে অপরকে চুম্বন করতে ব্যস্ত, তাও আবার গেটের সামনে এসে। এই দৃশ্যই ভাইরাল হতে নেট দুনিয়ায় (Netizens) হইহই পড়ে গিয়েছে।

রেল ট্র্যাকের আশেপাশে মানুষের ভিড় দেখে মনে হয়েছিল, হয়তো ট্রেনটি দেখতে  সুন্দর, যা দেখতে উপচে পড়েছে ভিড়। কিন্তু ট্রেনটি সামনে আসতেই বোঝা গেল, ট্রেন দেখতে নয়, ট্রেনের যাত্রীদের তেমন অন্তরঙ্গ অবস্থায় দেখার জন্যই এই ভিড়। ট্রেন সামনে আসতেই দেখা গিয়েছে, ট্রেনের গেটের সামনে হ্যান্ডেল ধরে রয়েছে, যুবক-যুবতী, আর সেখানেই একে অপরকে চুম্বন করছে তাঁরা। আবার তাঁদের সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার জন্য ক্যামেরাম্যানও রয়েছে।

তবে এই ট্রেনটি কোথাকার তা জানা যায়নি। ভিডিওটি virl_india_xyz নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা উচিত। এটিতে এখন পর্যন্ত ৮ লক্ষের বেশি লাইক এসেছে। কমেন্ট এসেছে অগুনতি। কমেন্টে অনেকেই মজা করে লিখেছে, 'এ যেন ওয়ো ট্রেন।' অনেকে লিখেছেন, 'এই ট্রেন কোথাকার, তিনিও যেতে চান সেখানে।' আবার কেউ লিখেছেন, 'রোম্যান্টিকভাবে মৃত্যু।'


Follow us on :