ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
Ring-bell-of-Qatar-World-cup-Was-ranged-know-which-country-will-arrive-the-country-accordingly
World Cup: ২০ তারিখ থেকেই মরু শহরে বিশ্বকাপের আসর, কোন দেশ কবে পৌঁছাচ্ছে কাতারে?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-13 10:50:44


হীরক বোস: কাতার ফুটবল বিশ্বকাপের (World Cup 2022) দামামা বেজেছে। পশ্চিম এশিয়ার (Qatar) এই দেশে মেকসিকান ওয়েভ তুলতে বিদেশি পর্যটকরা পৌঁছে যাচ্ছেন, চাহিদা বাড়ছে হোটেলের। কিন্তু প্রিয় দল কবে পা রাখছে কাতারে। সবথেকে বেশি উত্তেজনা রয়েছে ব্রাজিল (Brazil), আর্জেন্টিনা আর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সকে নিয়ে। সঙ্গে সিআর সেভেনের অপেক্ষায় মরু শহর।

সাম্বার ছন্দ কাতারে পা দেবে ১৯ তারিখ। ২৪ তারিখ সার্বিয়ার বিরুদ্ধে লুসেল স্টেডিয়ামে প্রথম ম্যাচ ব্রাজিলের। তার আগে নেইমাররা ১৯ তারিখ স্থানীয় সময় সকাল ১০ টায় দোহায় এসে পৌঁছাবেন। ব্রাজিলের পাশাপাশি সেদিন দোহায় পৌঁছবে ক্যামেরুন এবং সার্বিয়াও। কাতারের স্থানীয় সময় বিকাল সাড়ে পাঁচটা পৌঁছবে ক্যামেরুন।

তার আধঘণ্টা পরই পৌঁছে যাবে সার্বিয়া। সুইজারল্যান্ড অবশ্য ১৪ নভেম্বরই পৌঁছে যাবে দোহায়। লাতিন আমেরিকার অপর দল উরুগুয়ে ১৯ নভেম্বরই যাবে কাতারে। ১৬ তারিখ কাতারে পৌঁছবে আর্জেন্টিনা আর ফ্রান্স। মেসিদের প্রথম খেলা ২২ তারিখ সৌদি আরবের বিরুদ্ধে। আর বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স মাঠে নামছে ২৩ তারিখ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। বিশ্বকাপে অংশগ্রহনকারী দলগুলির মধ্যে প্রথম কাতারে পৌঁছবে জাপান। বিশ্বকাপ শুরু হওয়ার ১০ দিন আগেই  এই দেশে পা রাখবেন জাপানি ফুটবলাররা। অধিকাংশ দলই যাবে ১৪ থেকে ১৮ নভেম্বরের মধ্যে। ১৭ তারিখ কাতার পৌঁছাবে স্পেন আর জার্মানি। ইউরোপের এই দুই দেশই রয়েছে একই গ্রুপে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন