ব্রেকিং নিউজ
TMC-Spokesman-Kunal-Ghosh-claims-Singer-Arijit-Singhs-concert-will-be-held-at-Aquatica-Kolkata
Kunal: ইকো পার্কের বদলে অরিজিতের শো অ্যাকোয়াটিকায়? কুণালের দাবিতে কী ইঙ্গিত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-29 18:27:48


ইকো পার্কে সঙ্গীতশিল্পী অরিজিত সিংয়ের (Arijit Singh Concert) বাতিল হওয়া কনসার্ট অ্যাকোয়াটিকায় হওয়ার সম্ভাবনা। তৃণমূল মুখপত্র কুণাল ঘোষের ফেসবুক দাবি ঘিরে সেই সম্ভাবনা জোরালো হচ্ছে। পাশাপাশি শুক্রবার নাকি অরিজিত সিংয়ের টিম অ্যাকোয়াটিকায় গিয়ে সম্ভাব্য কনসার্টস্থল দেখে এসেছেন। সেখানে আদৌ অনুষ্ঠান করা সম্ভব কিনা, সে ব্যাপারে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছে টিম অরিজিত। যদিও অ্যাকোয়াটিকাতেই হবে অরিজিত সিংয়ের কনসার্ট এমন একটা দাবি ফেসবুকে করেন তৃণমূলের পরিচিত মুখ কুণাল ঘোষ।

এদিন তিনি বিজেপির আক্রমণকে ভোঁতা করতে সামাজিক মাধ্যমে সরব হয়েছিলেন। ট্যুইটে কুণাল লেখেন, '১৫ ডিসেম্বর অরিজিত সিং গেরুয়া গেয়েছেন। আর এই মাসের ৮ তারিখ ইকো পার্কের শো বাতিলের জন্য দেওয়া অগ্রিম টাকা ফেরত পেয়েছেন সঙ্গীত শিল্পী। তাহলে গেরুয়া ফ্যাক্টর কীভাবে কাজ করল? ৯ ডিসেম্বর অ্যাকোয়াটিকাকে অগ্রিম টাকা দিয়ে আজ তাঁর টিম পরিদর্শনে গিয়েছেন।  অনুষ্ঠান আয়োজনের চূড়ান্ত আবেদন এখনও করা বাকি। বিজেপি খুব নোংরা রাজনীতি করছে।'


একইভাবে ফেসবুকে সরব হয়ে তৃণমূল মুখপাত্র লেখেন,'অরিজিৎ সিং নিয়ে কুৎসা। বিজেপি বলছে, চলচ্চিত্র উৎসবে গেরুয়া গাওয়ার জন্য অরিজিতের অনুষ্ঠান বাতিল হয়েছে ইকো পার্কে। এটি ডাহা মিথ্যা। অরিজিত 'গেরুয়া' গেয়েছেন 15/12/22। আর তার অনুষ্ঠান বাতিলের পর আগাম জমা পাঁচ লক্ষ টাকা ফেরত গিয়েছে 8/12/22। তাহলে গেরুয়া যুক্তি কী করে আসে? সলমনের অনুষ্ঠানের তিন লক্ষ টাকাও ফেরত দেওয়া হয়েছে। অরিজিতের অনুষ্ঠান হবে। তবে অন্য জায়গায়। 9/12/22 অরিজিতের টিম অ্যাকোয়াটিকা বুক করতে টাকা জমা করেছে। আজও পরিদর্শন চলছে। সলমনের টিম মিলনমেলা পছন্দ করলেও অরিজিতের পছন্দ অ্যাকোয়াটিকা। এনিয়ে আনুষ্ঠানিক আবেদন প্রশাসন পায়নি বলেই এখনও খবর। সব ঠিক থাকলে ভালোভাবেই অনুষ্ঠান হবে।

অরিজিৎ বাংলার গর্ব। তাকে নিয়ে বিজেপির রাজনীতি নিন্দার।' খোঁচার সুরে কুণালের প্রশ্ন, 'সলমন খানকে নিয়ে অনুষ্ঠানটিও ইকো পার্কে বাতিল হয়েছে। সেটা মিলনমেলায় হবে। সেটার আয়োজক ছিল বিধাননগরের মেয়রের পুত্র রাজদীপ। কই, বিতর্ক হয় নি তো?'

এদিকে, নাকি টিকিট বিক্রি শুরু হলেও হিডকোর অনুমতি না মেলায় বাতিল বলিউড-টলিউড কাঁপানো অরিজিত সিংয়ের অনুষ্ঠান। প্রশাসনিক এই সিদ্ধান্তকে বিজেপি আবার বলছে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে মুখ্যমন্ত্রীর সামনে 'রং দে তু মোহে গেরুয়া গাওয়ায়' বাতিল অরিজিতের কনসার্ট? এমন প্রশ্ন তুলেছে রাজ্যের প্রধান বিরোধী দল। যদিও সরকারি তরফে নিরাপত্তার সমস্যাকে কনসার্ট বাতিলের কারণ হিসেবে তুলে ধরা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন