১৬ মে, ২০২৪

Raju: এবার খুন হতে পারে রাজু ঘনিষ্ঠ লতিফ! আশঙ্কা সাংসদ অর্জুন সিংয়ের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-07 18:04:10   Share:   

খুন হতে পারেন লতিফ (Latif)! এমন আশঙ্কা প্রকাশ করলেন ব্যারাকপুরের সাংসদ (MP) অর্জুন সিং। কিন্তু কেন? শুক্রবার অর্জুন সিং দুর্গাপুরে আসেন মৃত রাজু ঝা-য়ের বাড়িতে। সূত্রের খবর রাজু ঝা এবং অর্জুন সিং পূর্ব পরিচিত। সে কথা স্বীকারও করেন সাংসদ। শুক্রবার মৃত রাজুর বাড়িতে এসে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। অর্জুন সিং শুক্রবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, 'লতিফও খুন হতে পারে।' শুধু তাই নয় তিনি শুক্রবার আরও বলেন, 'লতিফ এই খুনের অন্যতম লিংক।'

শক্তিগড়ে জাতীয় সড়কে গুলি করে খুন করা হয়েছে কয়লা মাফিয়া রাজু ঝা-কে। পুলিস তদন্ত করে জানতে পেরেছে, লতিফের গাড়িতে ছিলেন রাজু। তদন্তে নেমে পুলিসের দাবি, ঘটনার দিন ওই গাড়িতে উপস্থিত ছিলেন লতিফ। লতিফ হলেন কয়লা পাচার কাণ্ডের অন্যতম অভিযুক্ত। যিনি কেন্দ্রীয় গোয়েন্দাদের চোখে ফেরারও বটে। ফেরার থেকেও কীভাবে তিনি রাজু ঝা-য়ের গাড়িতে ছিলেন তা নিয়েই পুলিসের তদন্তে বারবার প্রশ্ন উঠেছে। যদিও রাজু ঝা খুনের ৭ দিন হয়ে গেলেও এখনও কোনও দুষ্কৃতীকে গ্রেফতার করতে পারেনি পুলিস।

এদিকে শুক্রবার রাজু ঝা খুনে লতিফকে লিঙ্কম্যান বলেই দাবি করলেন তৃণমূল সাংসদ অর্জুনও। তিনি দুর্গাপুরে সাংবাদিকদের বলেন, 'রাজুকে খুন করা সহজ নয়। কিন্তু সহজেই ওকে যারা খুন করে ভাবছে বাড়ি বসে তামাশা দেখবে, সেটা হবে না।' তিনি আরও বলেন, 'এই খুনের পিছনে বড় কোনও মাথা রয়েছে।' কিন্তু তিনি কেন বললেন, যে লতিফও খুন হতে পারে! সেই বিষয়ে কোনও উত্তর না দিয়ে ধোঁয়াশা আরও বাড়িয়েই দিলেন।


Follow us on :