১২ মে, ২০২৪

Mukul: মুকুল রায়ের দাবি তিনি বিজেপিতেই আছেন, ছেলের প্রশ্ন বাবার মানসিক সুস্থতা নিয়ে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-19 11:42:29   Share:   

মুকুল রায়ের (Mukul Roy) দাবি তিনি বিজেপিতেই (BJP) আছেন এবং তিনি বিজেপির বিধায়ক। যদিও মুকুল রায়ের ছেলে শুভ্রাংশুর অভিযোগ, তাঁর বাবার মানসিক সুস্থতা নিয়ে। সোমবার সন্ধ্যেবেলায় হঠাৎ মুকুল রায় নিখোঁজ বলে দাবি করেন, তাঁর ছেলে শুভ্রাংশু। খোঁজ নিয়ে জানতে পারেন তাঁর বাবা দিল্লিতে রয়েছেন। দিল্লি বিমানবন্দরে মুকুল রায়ের দিল্লি আগমন নিয়ে, সাংবাদিকদের প্রশ্ন উত্তরে তিনি বলেন, 'তিনি দিল্লি কাজে এসেছেন।'


যদিও তারপরেই জল্পনা শুরু হতে থাকে মুকুল রায়ের রাজনৈতিক অবস্থান এবং মুকুল রায়কে নিয়ে। মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু অবশ্যই তাঁর বাবাকে অপহরণের অভিযোগ করেন এবং বলেন, 'এটি বিজেপির চাল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বদনাম করার জন্য বিজেপি নোংরা খেলা খেলছে।' এরপরই মুকুল রায়ের খোঁজ শুরু করে দিল্লি এবং বিধাননগর কমিশনারেটের পুলিস। ইতিমধ্যে ছেলে শুভ্রাংশুর সমস্ত দাবি খারিজ করে মঙ্গলবার রাতেই মুকুল রায় জানান, তিনি বিজেপির বিধায়ক এবং তিনি বিজেপিতেই ছিলেন। সিএনকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি। পাশাপাশি সিনের সাংবাদিক যখন তাঁকে প্রশ্ন করেন, তিনি যে তৃণমূলের পতাকা নিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে, এ প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন সেই সময় তিনি অসুস্থ ছিলেন এবং ওটা একটা ঘটনাচক্রে ঘটে গিয়েছে। যদিও এসব কিছুর পরে মুকুল পুত্র শুভ্রাংশু রায়ের দাবি বাবার মানসিক অবস্থা ঠিক নেই। তাঁর চিকিৎসা চলছে।

এছাড়া মঙ্গলবার, মুকুল রায় সংবাদমাধ্যমের মাধ্যমে তৃণমূল ছেড়ে শুভ্রাংশুকেও বিজেপি করার পরামর্শ দেন। এ বিষয়ে মুকুল পুত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


Follow us on :