২৪ এপ্রিল, ২০২৪

Nausad: ডিএ মঞ্চে নৌশাদকে ধাক্কা তৃণমূলকর্মীর, গ্রেফতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-18 17:18:44   Share:   

শহিদ মিনার ডিএ আন্দোলন (DA Agitation) মঞ্চে শেখ আবদুল সালামের হাতে আক্রান্ত বিধায়ক নৌশাদ সিদ্দিকি (MLA Naushad Sidiqqui)। জানা গিয়েছে অভিযুক্ত সালাম তৃণমূলকর্মী এবং হাওড়ার বাসিন্দা। শনিবার সকাল থেকেই আন্দোলনকারীদের সঙ্গ দিচ্ছেন আইএসএফ বিধায়ক। জামিনের পর মুক্ত হয়ে তিনি দাবি করেছিলেন, ডিএ আন্দোলনকারীদের পাশে দাঁড়াবেন। সেই মোতাবেক এদিন সকালে শহিদ মিনার মঞ্চে (Sahid Minar) হাজির হয়েছিলেন। বেলার দিকে তিনি যখন আন্দোলনকারীদের উদ্দেশে বক্তব্য রাখছেন, তখন টুপি পরা এক ব্যক্তি তাঁর সামনে চলে আসেন। তাঁর হাতে একটি হেলমেটও ছিল।

সেই ব্যক্তি নৌশাদকে প্রশ্ন করেন, 'আপনি সংখ্যালঘুদের জন্য কী করছেন?' বিধায়ক জবাব দেন, 'শুধু সংখ্যালঘু কেন, সংখ্যাগুরুদের জন্যও করবো।' এই জবাব শুনে নিজের জামা তুলে একটি ব্যান্ডেজ দেখান সেই ব্যক্তি। তারপরেই নৌশাদকে ধাক্কা দেন ওই টুপি পরা ব্যক্তি। এই অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই ব্যক্তির দিকে ছুটে যান ডিএ মঞ্চের আন্দোলনকারীরা।

যদিও নৌশাদ তখন সেই ব্যক্তির গায়ে হাত দিতে অন্যদের বারণ করেন। 'এটা একটা নাটক ওকে কিছু করো না' বলে চিৎকার করতে থাকেন আইএসএফ বিধায়ক। তারপরেও কয়েকজন মিলে অভিযুক্তকে উত্তম-মধ্যম দিয়ে পুলিসের হাতে তুলে দেন। জানা গিয়েছে, বিধায়ককে ধাক্কা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে সেই ব্যক্তিকে। সংবাদমাধ্যমকে আইএসএফ বিধায়ক জানান, 'এই ঘটনার তদন্ত করবে পুলিস। শান্তিপূর্ণ আন্দোলনের কারা ব্যাঘাত ঘটাচ্ছে, পুলিস দেখবে।' তৃণমূল এই ঘটনা সমর্থন করে না বলে জানান দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। প্রবল সমালোচনায় সরব বিরোধী শিবির। 


Follow us on :