ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
viral-video-showed-a-man-assault-a-child-just-to-touch-his-car-in-kerala
Viral: গাড়িতে হেলান দেওয়ার 'অপরাধে' এক শিশুর বুকে লাথি, স্থানীয়দের প্রতিবাদে শ্রীঘরে অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-04 14:37:03


অমানবিকতা (Inhumanity)! গাড়িতে হেলান দিয়ে দাঁড়িয়েছিল ছয় বছরের একটি ছেলে। সেটাই তার অপরাধ। সেকারণে গাড়ির মালিক ওই বচ্চা ছেলেটির বুকে লাথি (kicking) মারেন। ঘটনাটি ঘটেছে কেরলে (Kerala)। ইতিমধ্যে ওই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ব্যস্ত রাস্তা। একটি ছেলে রাস্তার একপাশে রাখা একটি সাদা গাড়ির সামনে ঝুঁকে পড়ে কিছু দেখছিল। তখন গাড়ির চালক বের হয়ে ছেলেটিকে কিছু বলে এবং বুকে লাথিও মারে। ছেলেটি চুপচাপ সরে যায় এবং লোকটি তার গাড়ির ভিতরে ফিরে আসে। জানা গিয়েছে, ছেলেটি রাজস্থানের এক পরিযায়ী শ্রমিক পরিবারের।

ঘটনাটি স্থানীয় কিছু লোকজনের নজরে আসে। তাঁরা এসে গাড়ির গাড়ির চারপাশে জড়ো হয়ে ঘটনার প্রতিবাদ করেন। ওই গাড়ির মালিক তাঁদের সঙ্গেও দুর্ব্যবহার করেন। এরপরে পুলিস পন্যামপালামের বাসিন্দা শিহশাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তাঁকে পুলিসি হেফাজতে নেওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শী এক তরুণ আইনজীবী রাত সাড়ে ৮টা নাগাদ এ ঘটনার কথা পুলিস কে জানান।

এদিকে, অভিযুক্তর বিরুদ্ধে পুলিস প্রাথমিক ভাবে নরম মনোভাব দেখানোয় মানুষের মধ্যে অসন্তোষ তৈরি হয়। কিন্তু গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হওয়ায় জনরোষ তৈরি হয়। এরপরই পুলিস তৎপর হয়ে শুক্রবার সকালে অভিযুক্তকে গ্রেফতার করে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন