১৬ মে, ২০২৪

Delhi: দিল্লির বাড়িতে সস্ত্রীক খুন প্রাক্তন প্রিন্সিপাল! খোয়া গিয়েছে সোনা-গয়না, নগদ
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-10 17:25:12   Share:   

নিজের বাড়িতে গলা কেটে খুন (Death) বৃদ্ধ দম্পতিকে। সোনা-গয়না-সহ আরো ৪ লক্ষ টাকা চুরি (Theft)। ঘটনাটি ঘটেছে দিল্লিতে (Delhi)। রাজধানীর পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম রাধেশ্যাম বর্মা বয়স ৭২ বছর এবং তাঁর স্ত্রী বীণা বয়স ৬৮ বছর।

সোমবার সকালে উত্তর-পূর্ব দিল্লির গোকালপুরী এলাকার বাড়ি থেকে উদ্ধার করা ওই বৃদ্ধ দম্পতির মৃতদেহ। পুলিস সূত্রে খবর, ৩৮ বছর ধরে বহুতলের বাড়ির নীচের তলায় থাকতেন ওই দম্পতি। ওই বাড়ির দোতলায় থাকেন তাঁদের ছেলে রবি রতন এবং তাঁর স্ত্রী ও তাঁদের ছ’বছরের সন্তান। কারোলবাগে দিল্লি গভর্নমেন্ট স্কুলের সহ-প্রিন্সিপাল ছিলেন রাধেশ্যাম। দিল্লি পুলিসের ডিসিপি জয় তির্কে জানান,ওই বৃদ্ধ দম্পতির মৃত্যুর খবর পাওয়া মাত্রই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিসের একটি দল। পুলিস আধিকারিকেরা ঘটনাস্থলে এসে দেখেন, ঘর পুরো লন্ডভন্ড হয়ে রয়েছে। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলে জানা যায়, বাড়ি থেকে সোনাগয়না এবং নগদ সাড়ে ৪ লাখ টাকা চুরি গিয়েছে। রতন পুলিসকে জানিয়েছেন, রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ বাবা, মাকে শেষবারের মতো দেখেছিলেন তিনি।

ইতিমধ্যে গোটা ঘটনার তদন্তে নেমেছেন পুলিস। এই খুনের ঘটনায় পুলিসের প্রাথমিক অনুমান অনুযায়ী, ডাকাতেরা দম্পতির বাড়িতে ডাকাতি করতে এসে খুন করেছেন। 


Follow us on :