২৬ এপ্রিল, ২০২৪

Tripura: বিপ্লব দেবের পৈতৃক বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা, কাঠগড়ায় দুষ্কৃতী তাণ্ডব
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-04 14:49:19   Share:   

সামনেই ত্রিপুরার (Tripura) বিধানসভা নির্বাচন। আর কিছুদিন পরেই নির্বাচন কমিশন দিনক্ষণ ঘোষণা করবেন। তার আগ মুহূর্তে ভয়াবহ ঘটনার সম্মুখীন হলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং রাজ্যসভার সাংসদ বিপ্লব দেব। ত্রিপুরার উদয়পুরের জামজুরিতে অবস্থিত প্রাক্তন মুখ্যমন্ত্রীর পৈতৃক বাড়ি। সেই বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে। বুধবারই ওই বাড়িতে যাওয়ার কথা ছিল বিপ্লব দেবের।

জানা গিয়েছে, বুধবার তাঁর বাবার বার্ষিক পারলৌকিক কাজ হওয়ার কথা। অভিযোগ, তার আগে মঙ্গলবার রাতে একদল দুষ্কৃতী হামলা চালায় তাঁর গ্রামের বাড়িতে। ভাঙচুর করা হয় গাড়ি। বাড়িতে আগুনও ধরিয়ে দেওয়া হয়। বিপ্লব দেবের অভিযোগ, সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। যদিও এখনও পর্যন্ত সিপিএম-এর পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি। অগ্নিকাণ্ড বা ভাঙচুরের ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। ইতিমধ্যে পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করার জন্য তল্লাশি শুরু হয়েছে।

ঘটনার পর থেকেই জামজুরি এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। অগ্নিকাণ্ড, ঢিল ছোঁড়াছুঁড়ির মতো একাধিক ঘটনা ঘটেছে মঙ্গলবার রাতে। পরিস্থিতি সামাল দিতে পুলিস কড়া ব্যবস্থা নেয়। গোটা এলাকা এখনও থমথমে।


Follow us on :