২৬ এপ্রিল, ২০২৪

UP: স্মার্টফোন কিনলেই বিনামূল্যে বিয়ার! এমন আজব প্রস্তাব দিয়ে গ্রেফতার দোকানের মালিক
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-07 13:04:17   Share:   

একটি স্মার্টফোন (Smart Phone) কিনলে বিয়ার ফ্রি (Free Beer)! ফোনের দোকানে বিক্রি বাড়ানোর জন্য আজব এক প্রস্তাব রাখলেন দোকানের মালিক (Shop Owner)। কিন্তু এই প্রস্তাব দিয়ে বিপাকে পড়লেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ওই ফোন দোকানের মালিক। যার জেরে প্রতি দিন দোকানে ভিড় হওয়ায় এলাকার শান্তি বিঘ্নিত হচ্ছে বলে অভিযোগ ওঠে মালিকের বিরুদ্ধে। খবর পেয়ে দোকানে হানা দেয় পুলিস। গ্রেফতার করা হয় দোকানের মালিককে।

জানা গিয়েছে, এটি উত্তরপ্রদেশের ভাদোহী জেলার চৌরি রোডের ঘটনা। অভিযুক্ত দোকান মালিকের নাম রাজেশ মৌর্য। তিনি নিজের দোকানের বিক্রি বাড়ানোর জন্য গ্রাহকদের কাছে এই প্রস্তাব রাখেন। তিনি প্রস্তাব দিয়েছিলেন, একটি স্মার্টফোন কিনলে বিয়ার ফ্রি দেওয়া হবে। এই সুযোগের সময়সীমাও দেওয়া হয়েছিল ৩-৭ মার্চ পর্যন্ত। আর সেই প্রস্তাব শুনে দোকানে লাইন পড়ে যায় ফোন কেনার জন্য। 

কোতোয়ালি থানার স্টেশন হাউস অফিসার অজয় কুমার শেঠ জানিয়েছেন, অভিযুক্ত দোকান মালিকের নাম রাজেশ মৌর্য। চৌরি রোডে তাঁর একটি মোবাইলের দোকান আছে। অভিযুক্ত গ্রাহকদের কাছে প্রস্তাব দেন, একটি স্মার্টফোন কিনলে, বিয়ার ফ্রি পাওয়া যাবে। এই প্রস্তাব প্রচারের জন্য পোস্টার ও লিফলেটও ছাপান অভিযুক্ত রাজেশ। তাঁর এই প্রস্তাব আগুনের মতো ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। তারপরই দোকানে ভিড় উপচে পড়ে। যার জেরে এলাকার শান্তি বিঘ্নিত হচ্ছে বলে অভিযোগ ওঠে ওই দোকানির বিরুদ্ধে। সেই অভিযোগ পেয়েই রাজেশের দোকানে অভিযান চালায় পুলিস। তাঁরা গিয়ে দেখে, দোকানের সামনে লম্বা লাইন। তাই প্রথমে তাঁদের ছত্রভঙ্গ করে। তারপর রাজেশের দোকান সিল করে গ্রেফতার করা হয়েছে রাজেশকে।


Follow us on :