১৪ মে, ২০২৪

iPhone: আইফোন ১৫ কেনা নিয়ে ধুন্ধুমার কাণ্ড! শোরুম কর্মীদের বেধড়ক মার ক্রেতাদের, কিন্তু কেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-24 17:05:10   Share:   

আইফোন ১৫ (iPhone 15) মার্কেটে লঞ্চ হতেই এর চাহিদা তুঙ্গে। যদিও মার্কেটে লঞ্চ হওয়ার আগে থেকেই অ্যাপেলের এই মোবাইল ফোন কেনার উত্তেজনা চরমে পৌঁছেছে। আর এবারে এই আইফোন ১৫ কেনা নিয়েই ঘটে গেল এক ধুন্ধুমার কাণ্ড। তারই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে এখন ভাইরাল। জানা গিয়েছে, এক মোবাইলের দোকানে আইফোন ১৫ ডেলিভারি করতে দেরি করায় ক্রেতারা বেধড়ক মারধর করেন শোরুমের কর্মীদের। ঘটনাটি দিল্লির কমলা নগরের। পরে এই ঘটনায় পুলিস পদক্ষেপ করেছে ও ক্রেতাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছে বলে সূত্রের খবর।

সূত্রের খবর, দিল্লির কমলা নগরের এক ইলেকট্রনিক্স শোরুমে যান কয়েকজন ক্রেতা। সেখানে তাঁরা আইফোন ১৫ কিনতে যান। কিন্তু তাঁদের অভিযোগ, শোরুমের কর্মীরা আইফোন ১৫ তাঁদের ডেলিভার করতে দেরি করেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে যান তাঁরা। আর সেই রাগের বশেই কর্মীদের সঙ্গে তুমুল অশান্তি শুরু করেন। পরে সেই কর্মীদের মারতেও শুরু করেন তাঁরা। ভিডিওতে দেখা গিয়েছে, একজনকে জামার কলার ধরে, চুল ধরে মেরেই চলেছেন, অন্য একজনকেও মেরে জামা-কাপড় ছিঁড়ে দিতেও দেখা যায় ভাইরাল ভিডিওতে।

পুলিস সূত্রে খবর, যে দু'জন ক্রেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে, তাঁদের নাম জসকিরত সিং ও মনদ্বীপ সিং। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই দিল্লি পুলিস অভিযুক্ত ক্রেতাদের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে।


Follow us on :