১২ মে, ২০২৪

Love: প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিতেই আদালতের মধ্যেই আত্মহত্যা করার চেষ্টা 'প্রেমিক'-এর!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-05 14:24:15   Share:   

প্রেমের (Love) প্রস্তাব ফিরিয়ে দেন 'প্রেমিকা', আর এই দেখেই হাইকোর্টের মধ্যেই নিজেকে মেরে ফেলার চেষ্টা করলেন এক যুবক। ঘটনাটি কেরলের (Kerala) ত্রিশূর জেলার। সূত্রের খবর, প্রেমিকাকে বেআইনিভাবে আটকে রাখার অভিযোগে মামলা দায়ের করা হলে তাকে কেরল হাইকোর্টে (Kerala High Court) হাজির করার নির্দেশ দেওয়া হয়। সেখানে প্রেমিকার সামনে তার প্রেমের কথা বললেও তরুণী তা অস্বীকার করে নেন। আর প্রেমিকার এমন ব্যবহার দেখেই আদালতের মধ্য়েই আত্মহত্যা করার চেষ্টা করলেন যুবক। পকেট থেকে ছুরি বের করে নিজের হাতের শিরা কেটে ফেলেন তিনি। এরপর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সূত্রের খবর, ৩১ বছর বয়সী যুবক বিষ্ণু কেরলের ত্রিশূর জেলার বাসিন্দা। ২৩ বছরের তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করেন তিনি। এমনকি এক মাস তাঁরা একসঙ্গে ছিলেন বলেও জানা গিয়েছে। কিন্তু তরুণীর বাবা 'হেবিয়াস কর্পাস' মামলায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ তাঁর মেয়েকে জোর করে বন্দি করে রাখা হয়। এরপরই বিষ্ণুকে আদালতে হাজির করানোর নির্দেশ দেওয়া হয়। সেখানে বিষ্ণু তাঁদের প্রেমের কথা বললেও তরুণী তা অস্বীকার করে নেন। এমনকি তিনি জানান, তাঁদের মধ্য়ে কোনও প্রেমের সম্পর্কই নেই। তাঁকে ভাইয়ের মতো দেখেন। এছাড়াও তাঁকে সেখানে আটকে রাখার জন্য হুমকি দিতেন বলে দাবি করেন তরুণী। পরে তিনি এও জানান, তিনি তাঁর পরিবারের সঙ্গেই থাকতে চান।

এসব শুনেই 'প্রেমিক' বিষ্ণু পকেট থেকে ছুরি বের করে নেন ও আদালতে বিচারক অনু শিবারমনের সামনেই হাতের শিরা কেটে ফেলেন। অবিলম্বে পুলিস তাঁকে উদ্ধার করে ও তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি।


Follow us on :