১৫ মে, ২০২৪

Falaknuma Express: চলন্ত ফলকনুমা এক্সপ্রেসে আগুন, গলগল করে বেরোচ্ছে কালো ধোঁয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-07 13:51:27   Share:   

ফের ট্রেনে (Train) বিপত্তি। এবারে চলন্ত ট্রেনে আগুন লাগল তেলেঙ্গনায় (Telengana)। শুক্রবার হাওড়া-সেকেন্দ্রাবাদ ফলকনুমা এক্সপ্রেসে ঘটেছে এই অগ্নিকাণ্ড। সূত্রের খবর, আজ সকাল তেলেঙ্গনার নালগোন্ডা নামক জায়গায় ঘটে এই ঘটনাটি। তবে কোনও হতাহতের খবর আসেনি। যাত্রীদের নিরাপদে ট্রেন থেকে নামানো হয়েছে বলে খবর।

জানা গিয়েছে, শুক্রবার সকাল সাড়ে ১১ টা নাগাদ সেকেন্দ্রাবাদ স্টেশনে নামার কিছু আগেই ঘটেছে ঘটনাটি। পাগিদিপল্লি রেলওয়ে স্টেশনের কাছাকাছি আসতেই যাত্রীরা ট্রেনের কামরা থেকে হঠাৎ ধোঁয়া বেরোতে দেখেন। ট্রেনের কামরায় আগুন লেগেছে দেখতে পেয়েই আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। ভয়ে তাঁরা হুড়োহুড়ি করতে থাকেন। এরপর যাত্রীদের মধ্যে একজন এক চেন টেনে ট্রেম থামালে তাঁরা নিরাপদে নেমে যান। ফলে এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। আরও জানা গিয়েছে, ট্রেনের এস৪, এস৫ ও এস৬ কামরায় আগুন লেগেছিল।

রেলওয়ের তরফে জানানো হয়েছে, যাত্রীরা প্রত্যেকেই সুরক্ষিত রয়েছেন। তাঁদের পরে অন্য ট্রেনে করে হায়দরাবাদে নিয়ে যাওয়া হবে। তবে হঠাৎ কীভাবে আগুন লাগল, তার কারণ এখনও জানা যায়নি। এই নিয়ে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে রেলওয়ে।


Follow us on :