ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
aap-minister-foot-massage-in-tihar-jail-viral-video
AAP: জেলেই ম্যাসাজ-মালিশ কেজরিওয়ালের মন্ত্রীকে! তিহার জেলের ভাইরাল ভিডিওয় শোরগোল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-19 16:01:21


সাদা চাদর পাতা বিছানায় আয়েশ করে শুয়ে রয়েছেন তিনি। মাথায়, পায়ের তলায় নরম তাকিয়া। পাশে বালিশের উপর আবার রাখা রয়েছে টিভি রিমোট। কখনও আধবসে, কখনও আবার শুয়ে সেবা নিচ্ছেন। আবার ভালো না লাগলে এপাশ ওপাশ ফিরেও শুয়ে পড়ছেন কখনও কখনও। আবার মাঝেমধ্যে হাতে ধরা কিছু কাগজ নাড়াচাড়া করছেন, আবার কখনও সেগুলির উপর চোখ বোলাচ্ছেন। না, এটা কোনও পাঁচতারা হোটেলের বিলাসবহুল কামরা নয়। কিংবা কোনও স্পা (Spa) পার্লারও নয়। এই স্থান হল জেল! তাও যে সে সংশোধনাগার নয়, বরং দেশের অন্যতম কঠোর জেল হিসেবেই ধরা হয়ে থাকে যেটিকে, অর্থাৎ দিল্লির (Delhi) তিহার জেল (Tihar Jail)। আর সেখানেই ধরা পড়েছে এই ভিডিও। তবে এই ঘটনার পর সমালোচনায় মুখর হয়েছে সব বিরোধী পক্ষই।

শনিবার সকাল থেকেই এক ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় গোটা দেশ। ভিডিওতে দেখা গিয়েছে, ছোট একটি ঘর, তার এক কোণে রাখা গদিওয়ালা খাটে শুয়ে রয়েছেন যিনি, তিনি হলেন অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) আম আদমি পার্টি (AAP) সরকারের মন্ত্রী সত্যেন্দ্র জৈন (Satyendra Jain)। জেলের ভিতরের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেখানে ধরা পড়েছে, বেশ মজায় শুয়ে রয়েছেন মন্ত্রী, আর এক ব্যক্তি তাঁর পা টিপে গা মালিশ করে দিচ্ছেন।

রীতিমতো পেডিকিওরের মত পায়ের পাতা মাসাজ করার পর্ব চলছে জেলের ভিতরেই! আর এই দৃশ্য দেখে কার্যত হতবাক আপামর সাধারণ মানুষ। অবশ্য এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল। উল্লেখ্য, এর আগেও তিহার জেলের কিছু ঘটনা নিয়ে হয়েছিল জলঘোলা। সেখানে নাকি ভিআইপি ট্রিটমেন্ট দেওয়া হয় আপ মন্ত্রীকে। এই গুরুতর অভিযোগ করেছিল দেশের কেন্দ্রীয় সংস্থা ইডি। আর সেই অভিযোগের ভিত্তিতে সরিয়ে দেওয়া হয়েছিল সুপার অজিত কুমারকে। কিন্তু তারপরেও কি কোনও রকম হেলদোল নেই জেল কর্তৃপক্ষের?

ভিডিও সামনে আসতেই সবার আগে উঠছে এই প্রশ্ন। শুধু তাই নয়, রাজধানীর শাসক দলের মন্ত্রী বলেই জেলের মধ্যেও এরকম পরিষেবা, তাহলে অন্যান্য কয়েদীদের ক্ষেত্রে কেন কষ্টের জেল জীবন? এরকম প্রশ্ন তুলে কটাক্ষ শুরু করেছে বিরোধীরাও। প্রসঙ্গত, বিপুল অঙ্কের আর্থিক তছরুপের মামলায় গ্রেফতার করা হয় আপ মন্ত্রী সত্যেন্দ্র জৈনকে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন