১০ মে, ২০২৪

Dragged: হাইওয়েতে ওভারটেক করায় গাড়িকে দু'কিলোমিটার হিঁচড়ে নিয়ে গেল ট্রাক, আহত ৪
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-03 14:05:19   Share:   

আবারও প্রকাশ্যে রান অ্যান্ড ড্র্যাগের (Dragged) ঘটনা। দ্রুতগতিতে ছুটে চলেছে ট্রাক। আর তার সামনে নীল রঙের একটি গাড়ি হিঁচড়ে নিয়ে চলেছে। গাড়ির মধ্যে সেসময় ছিলেন দুই শিশু সন্তান সহ এক দম্পতি। জানা গিয়েছে, তাঁরা নয়ডার বাসিন্দা। প্রায় ২ কিলোমিটার গাড়িটিকে নিয়ে যাওয়ার পর অবশেষে পুলিসি তৎপরতায় প্রাণে বাঁচেন তাঁরা। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে আগ্রা-মুম্বই হাইওয়েতে (Agra-Mumbai highway)। ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে চালককে।

পুলিস সূত্রে খবর, ঘটনার দিন আগ্রা-মুম্বই হাইওয়ে ধরে মধ্যপ্রদেশের ঢোলপুরে যাচ্ছিলেন উত্তরপ্রদেশের নয়ডার অমরভূষণ জৈন, স্ত্রী কবিতা এবং তাঁদের দুই সন্তান। অমর সিকন্দপুর শহরের কাছে ট্রাকটিকে ওভারটেক করে। আর তখনই ট্রাকটি পিছন থেকে গাড়িটিকে ধাক্কা মারে। ট্রাকের সামনের অংশে গাড়িটি আটকে যায়। ওই অবস্থায় ট্রাকটি আরও গতি বাড়িয়ে এগোতে থাকে। গাড়ির ভিতর থেকে চিৎকার করতে থাকেন কবিতা ও তাঁদের দুই সন্তান। পুরো ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে।

স্থানীয়রা চেষ্টা করেও ট্রাকটিকে থামাতে না পেরে পুলিসে খবর দেন। পুলিস এসে ট্রাকটিকে থামায়। গ্রেফতার করে ট্রাকচালককে। এরপর ওই দম্পতি ও শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিস। অমর ও সন্তানরা সামান্য চোট পেলেও, স্ত্রী কবিতা মাথায় গুরুতর চোট পেয়েছেন বলে জানা গিয়েছে।


Follow us on :