২৭ এপ্রিল, ২০২৪

Jharkhand: খাবার নিয়ে পরিচারিকার সঙ্গে বচসা, দম্পতিকে কুপিয়ে খুনে রাঁচিতে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-07 14:54:38   Share:   

খাবার নিয়ে পুরুষ পরিচারিকার (domestic help) উপর চিৎকারের পরিণতি যে মৃত্যু (Death) হতে পারে, তা হয়তো স্বপ্নেও কল্পনা করেননি দম্পতি। ঘুমের মধ্যেই দম্পতিকে কুড়ুল দিয়ে কুপিয়ে হত্যা (Murder) করেন অভিযুক্ত ওই ৪০ বছর বয়সী পরিচারিকা। এবং দম্পতির মেয়ের উপরেও হামলা চালান বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের (Jharkhand) গুমলা জেলায়।

গুমলার মাঝগাঁও জামতলী গ্রামে বসবাস করেন নিহত দম্পতি রিচার্ড মিঞ্জ এবং মেলানি মিঞ্জ। তাঁদের বাড়িতেই পরিচারিকার কাজ করতেন অভিযুক্ত ওই ব্যক্তি। সোমবার গভীর রাতে হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাঁকে ধরে ফেলেন এবং সঙ্গে সঙ্গে পুলিসের হাতে তুলে দেন তাঁকে। কুড়ুলের আঘাতে ঘরের মধ্যেই মারা যান রিচার্ড এবং মেলানি। তাঁদের মেয়ে তেরেসা গুরুতর আহত অবস্থায় বর্তমানে রাঁচির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

একজন পুলিস অফিসার জানিয়েছেন, সত্যেন্দ্র লাকড়া নামে অভিযুক্ত ব্যক্তি বলেন, কিছু দিন আগে খাবার নিয়ে রিচার্ড মিঞ্জের সঙ্গে তাঁর ঝগড়া হয়েছিল। এবং তারপরই সে পরিকল্পনা করে ওই পরিবারকে আক্রমণ করেন। যদিও তিনি সেসময় মদ্যপ অবস্থায় ছিলেন। ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। হামলার সময় ব্যবহৃত কুড়ুল পুলিস উদ্ধার করেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।


Follow us on :