১৬ মে, ২০২৪

Delhi: প্রণয় সম্পর্কে তৃতীয় ব্যক্তি! 'পথের কাটা' মহিলাকে খুন করে ফ্রিজে দেহ সংরক্ষণ
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-15 11:41:59   Share:   

ফের শ্রদ্ধা-কাণ্ডের (Shraddha Murder Case) ছায়া দিল্লিতে। এবার এক মহিলাকে খুন করে দেহ ফ্রিজে লুকিয়ে রাখার অভিযোগ। কাঠগড়ায় দিল্লির (Delhi Incident) এক ধাবা মালিক। জানা গিয়েছে, অভিযুক্তর নাম শাহিল গেহলট। দিল্লির বাবা হরিদাস নগর থানা এলাকায় একটি ধাবা (Dhaba owner) রয়েছে অভিযুক্তর। গোপন সূত্রে পুলিস খবর পায়, ধাবার ভিতরে একটি দেহ লুকিয়ে রাখা। সেই খবর পেয়েই তল্লাশি অভিযানে নামে পুলিস। ধাবায় তন্নতন্ন করে খোঁজার পর অবশেষে ধাবার ভিতর থাকা একটি ফ্রিজের ভিতর থেকে মহিলার দেহ উদ্ধার করে পুলিস।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মহিলাকে কাশ্মীরি গেট আইএসবিটির কাছে নিয়ে গিয়ে গাড়ির ভিতরে শ্বাসরোধ করে খুন করেন শাহিল। তারপর গাড়িতে করে সেই দেহ নিয়ে আসেন ধাবায়। সবার অলক্ষে ফ্রিজের ভিতর ওই দেহ লুকিয়ে রাখেন অভিযুক্ত। দেহটি লোপাটের চেষ্টা করলেও, ধরা পড়ে যান শাহিল।

জানা গিয়েছে, মহিলার বয়স ২৬, তিনি দিল্লির উত্তম নগরের বাসিন্দা। মহিলার সঙ্গে প্রণয় সম্পর্ক ছিল শাহিলের। কিন্তু মহিলা সম্প্রতি জানতে পেরেছিলেন যে, অন্য একটি মহিলার সঙ্গে নতুন সম্পর্কে জড়ান শাহিল। তাঁদের বিয়ের কথাবার্তাও চলছিল। এই প্রেমিকা সেই বিষয়টি জানতে পারার পরই তাঁকে শ্বাসরোধ করে খুন করেন শাহিল।


Follow us on :