১৪ মে, ২০২৪

Mumbai: ৩৯ দিনের শিশুকে ১৪ তলা থেকে ফেলে দিলেন মা!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-23 18:45:25   Share:   

মাত্র ৩৯ দিনের শিশুকন্যার কি মর্মান্তিক পরিণতি! পুরো ঘটনা জানলে গা শিউরে উঠবে আপনারও। ১৪ তলা থেকে একরত্তিকে ফেলে দেওয়া হয়। তাও আবার অন্য কেউ নয়, শিশুটির মা-ই তাকে ফেলে দেয় বলে সূত্রের খবর। বৃহস্পতিবারের ঘটনাটি মহারাষ্ট্রের (Maharashtra) মুলুন্দের (Mulund)। ইতিমধ্যেই মুম্বইয়ের মুলুন্দের বাসিন্দা ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে ও তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে।

পুলিস সূত্রে খবর, মহারাষ্ট্রের পশ্চিম মুলুন্দের জাফের রোডের একটি বহুতলের ১৪তলা থেকে ফেলে দেওয়া হয় শিশুটিকে। এর পরই জানা যায়, সেই মহিলা শারীরিক ভাবে প্রতিবন্ধী। কানে শুনতে পান না। চোখেও দেখতে পান না। আরও জানা যায়, ওই ঘটনার সময় অন্য ঘরে ছিলেন শিশুটির কাকা। তিনি শব্দ পেয়ে ছুটে যান। শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ছোটেন তিনি। কিন্তু তত ক্ষণে মারা যায় শিশুটি।

এর পরই খবর দেওয়া হয় পুলিসে। কেন এমন এক মহিলা নিজের সন্তানকে ফেলে দিল, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত মহিলার বিরুদ্ধে ইতিমধ্যেই খুনের মামলা দায়ের করা হয়েছে। পুলিস সূত্রে খবর, এর আগেও ২০২২ সালে এই মহিলার এক পুত্র সন্তান ছিল। কিন্তু সাত মাস বয়সে তার মৃত্যু হয়। জানা গিয়েছে, সদ্যোজাত ছেলে মায়ের দুধ খাওয়ার সময় মারা যায়। আর তার পর থেকেই মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছিল সে। তার পরেই সে এমন এক কাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ। ইতিমধ্যেই তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সূত্রের খবর।


Follow us on :