১৬ মে, ২০২৪

Rajasthan: নারকীয়! অপহরণের পর গণধর্ষণের শিকার মহিলা, পোশাক নিয়ে চম্পট দিল দুষ্কৃতিরা
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-10 15:03:18   Share:   

রাতের খাবার খাওয়ার পর হাঁটতে বেরিয়ে অপহরণের পর গণধর্ষণের শিকার হলেন এক মহিলা (Woman)! এর পর তাঁকে বিবস্ত্র করে রাস্তায় ছেড়ে দিয়ে চলে যায় দুষ্কৃতিরা। এমনটাই অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) ভিলওয়ারায়। ইতিমধ্যেই অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিস (Police)।

সূত্রের খবর, ভিলওয়ারার গঙ্গাপুর এলাকায় শনিবার রাতে খাবার খাওয়ার পর হাঁটতে বেরোন এক মহিলা। কিন্তু বাড়ি থেকে একটু দূরে যেতেই তাঁকে অপহরণ করে ও নির্জন জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, মহিলা অভিযোগ করেছেন, এর পর তাঁর পোশাক নিয়ে সেখান থেকে চম্পট দেয় অভিযুক্তরা। ফলে নগ্ন অবস্থায় তাঁকে রাস্তা দিয়ে যেতে হয়। সে সময় স্থানীয়দের কাছে তিনি সাহায্য চাইলেও তাঁকে পাগল ভেবে কেউ সাহায্য করতে এগিয়ে আসেননি বলে জানিয়েছেন নির্যাতিতা। তার অনেকক্ষণ পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে এগিয়ে আসেন কয়েকজন। তার পর তাঁকে কিছু পোশাক দেন। সমস্ত ঘটনা শোনার পর পুলিসকে খবর দেওয়া হয় ও পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিস সূত্রে খবর, জেলার অতিরিক্ত পুলিস সুপার বিমল সিং গঙ্গাপুরে পৌঁছে ঘটনাস্থল ঘুরে দেখেন। পুলিস জানিয়েছে, ঘটনাস্থল থেকে ভাঙা চুড়ি, আপত্তিকর কিছু জিনিস পাওয়া গিয়েছে। এই ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে গঙ্গাপুর থানা এলাকা। অতিরিক্ত পুলিস সুপারের অফিসও ঘেরাও করেন স্থানীয়রা। অপরাধীদের শাস্তি দেওয়ার জন্য দাবি জানিয়েছেন তাঁরা। এর পরই জানা গিয়েছে, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতেই দুই অভিযুক্ত ছোটু (৪২) ও গিরধারি (৩০) নামের যুবককে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :