০৯ মে, ২০২৪

YouTube: ইউটিউব দেখে স্ত্রীর প্রসব করানোর চেষ্টা যুবকের! অবশেষে মর্মান্তিক পরিণতি মহিলার
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-24 18:40:57   Share:   

ইউটিউব (Youtube) দেখে প্রসব করানোর কৌশল শিখেছিলেন এক যুবক। আর সেই কৌশল প্রয়োগ করলেন নিজেরই স্ত্রীর উপর। আর এই কাণ্ড ঘটানোর পরই মর্মান্তিক পরিণতি। ঠিক মত প্রসব করাতে না পেরে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় স্ত্রীর। এমনটাই অভিযোগ সেই যুবকের বিরুদ্ধে। ঘটনাটি তামিলনাড়ুর (Tamilnadu) কৃষ্ণগিরির।

সূত্রের খবর, তামিলনাড়ুর কৃষ্ণগিরির পুলিয়ামপাত্তির বাসিন্দা মাধেশ। তিনি তাঁর স্ত্রী লোগানায়াকির সঙ্গে বসবাস করতেন। এর পর তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা হতেই তাঁর প্রসব তিনিই করাবেন, এমনটাই ভেবে রেখেছিলেন। এর পর তিনি তেমনটাই করলেনও। কিন্তু এতেই ঘটল বিপত্তি। জানা গিয়েছে, স্ত্রীর প্রসব করানোর জন্য বাড়িতেই ইউটিউব দেখে তার কৌশল শিখছিলেন। এর পর তাঁর স্ত্রীর যখন প্রসব ব্যথা ওঠে, সেসময় তিনি চিকিৎসকের কাছে না গিয়ে বাড়িতেই তাঁর স্ত্রীর প্রসব করানোর চেষ্টা করেন। কিন্তু এতেই মৃত্যু হল তাঁর স্ত্রী লোগানায়াকির।

পুলিস সূত্রে খবর, মাধেশ তাঁর স্ত্রীর প্রসব করাতে গেলে তিনি ভুল করে নাড়ি কাটতেই অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে যায়। এর পরই মাধেশ ঘাবড়ে গেলে প্রাইমারি হেলথ সেন্টারে নিয়ে আসেন। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এর পর প্রাইমারি হেলথ সেন্টারের মেডিক্যাল অফিসার রাথিকা মাধেশের বিরুদ্ধে পুলিস স্টেশনে মামলা দায়ের করেন। ভারতীয় দন্ডবিধির ১৭৪ নম্বর ধারার অধীনে মামলা রুজু করা হয়েছে।


Follow us on :