১৩ মে, ২০২৪

Lucknow: স্টেডিয়ামের হোর্ডিং ভেঙে দুমড়ে-মুচড়ে গেল গাড়ি, চাপা পড়ে মৃত্যু মা ও মেয়ের
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-06 13:51:54   Share:   

সাধারণত বিজ্ঞাপন (Advertisement) দেওয়ার জন্য রাস্তা-ঘাটে একাধিক বড় বড় বিলবোর্ড (Billboard) দেখা যায়। সেগুলো সাধারণত কোনও লোহার কাঠামোর উপরেই লাগানো হয়ে থাকে। এবারে এই হোর্ডিং ভেঙেই এক দুর্ঘটনা ঘটল লখনউ-এ। আর এই দুর্ঘটনায় প্রাণ হারালেন মা ও মেয়ে। সূত্রের খবর, সোমবার একটি এসইউভি গাড়ি করে শপিংমলে যাচ্ছিলেন মা ও মেয়ে। হঠাৎ করেই হোর্ডিং সমেত পুরো কাঠামোটি ভেঙে পড়ে তাঁদের গাড়ির পরে। আর নিমেষের মধ্যে দুমড়ে-মুচড়ে যায় বিলাসবহুল গাড়িটি। গুরুতর আহত হন ওই গাড়ির চালক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে লখনউয়ের (Lucknow) একানা স্টেডিয়ামের সামনে। যা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

মৃতদের নাম প্রীতি জাগ্গি (৩৮) ও অ্যাঞ্জেল (১৫)। গাজিপুর থানা এলাকার ইন্দিরা নগরের বাসিন্দা প্রীতি ও তাঁর কিশোরী মেয়ে অ্যাঞ্জেল। তাঁরা সোমবার সন্ধ্যায় বেড়াতে বেরিয়েছিলেন। তাঁরা তাঁদের ড্রাইভার সরতাজের সঙ্গে গাড়ি করে শপিংমল যাচ্ছিলেন। আর তখনই একানা স্টেডিয়ামের কাছে গাড়িটি দাঁড়াতেই বিলবোর্ড ভেঙে পড়ে মা ও মেয়ের মৃত্যু হয় বলে জানিয়েছেন গোসাইগঞ্জ পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার অমিত কুমাওয়াত। মা ও মেয়েকে লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। আর গাড়ির চালককে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই দুর্ঘটনার পরই ঘটনাস্থলে ছুটে আসে সুশান্ত গল্ফ থানার পুলিস বাহিনী। দীর্ঘদিন সংরক্ষণ না করার ফলেই বিজ্ঞাপন দেওয়ার লোহার কাঠামোটি ভেঙে পড়ে বলে অভিযোগ উঠেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।কীভাবে এই ঘটনা ঘটল, সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে। ড্রাইভার সরতাজের ভাই মুবীন ইতিমধ্যেই একানা স্টেডিয়ামের কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বলে পুলিস সূত্রে খবর।


Follow us on :