১৭ মে, ২০২৪

Wedding: মুখে সিগারেট গুঁজে উদ্দাম নাচ হবু শাশুড়ির! দৃশ্য দেখে ক্ষোভে ফেটে পড়লেন বর, তারপর...
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-01 20:47:54   Share:   

বিয়েবাড়িতে চারিদিকে হই-হুল্লোড়। নাচ-গান-হাসি-ঠাট্টায় মেতে উঠেছে প্রত্যেকেই। এর মধ্যেই ঘটে গেল এক ঘটনা। যা দেখে ক্ষোভে ফেটে পড়লেন নতুন বর (Groom)। এমনকি বিয়ে (Wedding) ভাঙতেও রাজি হয়ে যায় পাত্র পক্ষ। দেখা গিয়েছে, বাড়িতে বর এসেছে, ফলে নাচ-গান চলছে দু'পক্ষেরই। কিন্তু এরপরই দেখা গেল এক অদ্ভুত দৃশ্য। কনের মায়ের মুখে সিগারেট। তিনি ধূমপান করতে করতেই উদ্দাম নেচে চলেছেন। এই দেখে ক্ষুব্ধ হন বর, এমনকি বিয়ে ভাঙতেও চলেছিলেন তিনি। ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttarpradesh) সম্বল জেলার।

সূত্রের খবর, ২৭ জুন বিয়ের অনুষ্ঠান ছিল। রাজপুরার কন্যার সঙ্গে সরযাত্রিনের এক যুবকের সঙ্গে বিয়ের আয়োজন করা হয়েছিল। বিয়ের আগে সমস্ত আচার-অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল। এরপর বর ধৈর্য সহকারে বিয়ের অনুষ্ঠান শুরু হওয়ার জন্য মণ্ডপে অপেক্ষা করছিলেন। কিন্তু সেইসময় ঘটে যায় এই ঘটনা। কনের মাকে দেখা যায়, ভিড়ের মাঝে নিজের মনে ধূমপান করে চলেছেন। এটি দেখে চমকে যান প্রত্যেকে। আর এটিই বরের চোখে পড়তে শুরু হয় বচসা। বিয়ের মণ্ডপ থেকে বেরিয়ে এসে তিনি এই বিয়ে করতে না করে দেন।

এরপর বরের আপত্তিতে কনের পরিবারের সঙ্গে বরযাত্রীদের বচসা শুরু হয়। বেশ কিছুক্ষণ ঝামেলা চলার পর বিয়ে বাতিল করে দেন যুবক। কনেও নিজের মায়ের পক্ষ নিয়েই কথা বলেছিলেন। কিন্তু অবশেষে পঞ্চায়েতের বিচারসভা ডাকা হয় ও পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে পাত্র-পাত্রীকে বিয়ে করতে রাজি করানো হয়।


Follow us on :