১৫ মে, ২০২৪

Hijacking: 'হাইজ্যাকিং' নিয়ে ফোনে আলোচনা বিমানযাত্রীর! বিমানবন্দরেই গ্রেফতার করল পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-23 16:51:05   Share:   

ফের বিমানবন্দরে হুলস্থুল কাণ্ড! 'হাইজ্য়াকিং' নিয়ে কথা বলতে গিয়েই গ্রেফতার হতে হল দিল্লিগামী এক যাত্রীকে। বৃহস্পতিবার রাতের এই ঘটনাটি মুম্বই বিমানবন্দরের।

জানা গিয়েছে, মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ ইন্টারন্যাশনাল বিমানবন্দরে এক বিমানযাত্রীকে ফোনে কারোর সঙ্গে 'হাইজ্যাকিং' নিয়ে কথা বলতে শুনতে পান এক বিমান কর্মী। সূত্রের খবর, ভিস্তারা সংস্থার বিমানে মুম্বই থেকে দিল্লি যাওয়ার টিকিট ছিল সেই যাত্রীর। কিন্তু তার আগেই এমন এক কাণ্ড ঘটিয়ে বসেন তিনি যে, তাঁকে গ্রেফতার করে পুলিস। আর এই কথা এক বিমান কর্মীর কানে যেতেই তিনি তড়িঘড়ি এই বিষয় কর্তৃপক্ষকে জানিয়ে দেন। এরপর অবিলম্বে পুলিস এসে গ্রেফতার করে তাঁকে।

পুলিস সূত্রে খবর, একাধিক এফআইআর দায়ের করে তাঁকে গ্রেফতার করা হয়েছে। পুলিস জানিয়েছে, ধৃত যাত্রীর মানসিক পরিস্থিতি ঠিক নেই। ২০২১ সাল থেকে তাঁর মানসিক রোগের চিকিৎসা করা হচ্ছে।

গত কয়েক মাস ধরেই বিমানে নয়তো বিমানবন্দরে একের পর এক ঘটনা ঘটেই চলেছে। কিছুদিব আগেই খবরে এসেছিল যে, এক মহিলার ব্যাগের ভিতরে বোমা রয়েছে। এরপর তাকেও গ্রেফতার করা হয়েছিল। তবে ব্যাগে কোনও বোমাই পাওয়া যায়নি। আর এবারে হাইজ্যাকিং নিয়ে ফের শোরগোল পড়ে গিয়েছে মুম্বই বিমানবন্দরে।


Follow us on :