১৭ মে, ২০২৪

Viral: বিয়ে বাড়িতে নাচছে পোষ্য কুকুরও! ভাইরাল ভিডিও দেখে আপ্লুত নেটিজেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-09 10:29:49   Share:   

বিয়েবাড়ি মানেই গান-বাজনা, আনন্দ আর বরপক্ষ ও কনেপক্ষের হুল্লোড়। চোখ ধাঁধানো আলোর রোশনাই। আর এরকম বহু ভিডিও ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। তার মধ্যে সম্প্রতি একটি ভিডিও নেটবাসীদের মন জয় করেছে। যাকে কেন্দ্র করে শুরু হয়েছে আলোচনাও। মুহূর্তেই হাজার হাজার শেয়ার আর কমেন্টের ঝড় তুলেছে সেই ভিডিও। বলা বাহুল্য, মন ভালো করা সেই ভিডিও দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনিও।

ভিডিওতে দেখা গিয়েছে, একটি বিয়েবাড়িতে বরযাত্রীদের সঙ্গে এক ব্যক্তি বেশ গানের তালে নাচছেন। আর তার কোলে চুপটি করে রয়েছে একটি কুকুর। আর সেই পোষ্যটিও যে তার বন্ধুর কোলে উঠে নাচ উপভোগ করছে তা বেশ বোঝা গিয়েছে। আর তাদের দুজনের একসঙ্গে নাচের ভিডিও সকলের মন জয় করে নিয়েছে। বরযাত্রীদের সঙ্গেই ওই ব্যক্তি নাচতে শুরু করলে সারমেয়টিও বেশ গানের তালে লাফাতে থাকে। 

এক ঝলক দেখে মনে হবে যেন কোনও শিশুকে কোলে নেওয়া হয়েছে। আর পোষ্যকে কোলে নিয়েও যে এত সুন্দর নাচ করা যায় তা যেন ভিডিওটি না দেখলে বিশ্বাসই করতে পারবেন না। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই কত ধরনের ভিডিয়ো ভাইরাল হতে থাকে। কিন্তু তারই মধ্যে বেশ কিছু বিষয় নেটিজেনদের মন ছুঁয়ে যায়। আর এমন ভিডিও যে ভাইরাল হতে বেশি সময় নেবে না তা বলাই বাহুল্য। ভিডিওয় পোষ্যকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। যেমন এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, "বন্ধুর সঙ্গে এত সুন্দর করে সেও যেভাবে নাচছে তা দেখে মন ভরে গেল।"


Follow us on :