১১ মে, ২০২৪

UP: পুলিসের এনকাউন্টারে নিহত উত্তরপ্রদেশের গ্যাংস্টার আতিক আহমেদের পুত্র আসাদ
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-13 16:58:56   Share:   

পুলিসের (Police) এনকাউন্টারে মৃত্যু (Death) হল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গ্যাংস্টার আতিক আহমেদের পুত্র আসাদ সহ গুলাম নামে আরও এক জনের। জানা গিয়েছে, ঝাঁসিতেই এনকাউন্টারে মৃত্যু হয় আসাদ এবং গুলামের। প্রয়াগরাজে উমেশ পালের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল এই দুই অভিযুক্ত। যার ফলে উমেশ হত্যাকাণ্ডের পরই শোরগোল পড়ে গিয়েছিল গোটা উত্তরপ্রদেশে। এমনকি ‘ওয়ান্টেড’ অপরাধীর তালিকাতে রাখা হয়েছিল আসাদ এবং গুলামকে।

 সূত্রের খবর, গত ২৪ ফেব্রুয়ারি প্রয়াগরাজে নিজের বাড়ির সামনে উমেশ পালকে গুলি করে খুন করা হয়েছিল। সেই ঘটনায় উমেশের দুই নিরাপত্তারক্ষীরও মৃত্যু হয়। উমেশ খুনের অভিযোগ ওঠে সম্পূর্ণ আতিক এবং তার গ্যাংয়ের বিরুদ্ধে। তাই আসাদ এবং গুলামকে ধরিয়ে দিতে পারলে ৫ লক্ষ টাকা পুরস্কারের ঘোষণা করেছিল পুলিস।

পুলিস সূত্রে খবর, রাজ্যের এসটিএফের সঙ্গে গুলির লড়াই চলাকালীনই মৃত্যু হয়েছে আসাদ এবং গুলামের। মৃত্যুর পর তাঁদের থেকে অস্ত্র, মোবাইল ফোন এবং সিম কার্ডও উদ্ধার করে এসটিএফ। এমনকি উমেশ পাল অপহরণের মামলায় সম্প্রতি আতিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে প্রয়াগরাজের এমপি-এমএলএ আদালত। আর তারপরেই আতিক পুত্র আসাদের এই পরিণাম যেন নাড়িয়ে দিয়েছে আতিককে। 


Follow us on :